দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই       বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে       কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ       বাজেট অধিবেশন বসছে পাঁচই জুন      
বিজয়ের ৫০ বছর পূর্তি
আগামীকাল থেকে ২১ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসব
কাগজ সংবাদ:
Published : Saturday, 4 December, 2021 at 4:40 PM, Count : 176
আগামীকাল থেকে ২১ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসববিজয়ের ৫০ বছর উদযাপনে যশোর জেলা ও উপজেলায় ২১ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়েছে। আগামীকাল থেকে পৌরপার্কে ‘মুক্তিযুদ্ধে যশোর রোড’ শিরোনামে আর্টক্যাম্পের মাধ্যমে সমগ্র কার্যক্রমের উদ্বোধন করা হবে।
পাঁচ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান, সংস্কৃতিক সমাবেশ ও যশোর মুক্ত দিবস উপলক্ষে বিজয় উৎসব অনুষ্ঠিত হবে। এর উদ্বোধন করবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।
শনিবার দুপুরে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংশ্লিষ্টরা। এতে অংশ নেন সাংস্কৃতিক উৎসবের চেয়ারম্যান হাবিবা শেফা, সদস্য সচিব সানোয়ার আলম খান দুলু, ভাইস চেয়ারম্যান দীপংকর দাস রতন, প্রেসক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমান, সাজেদ রহমান, সাংস্কৃতিক উৎসবের অর্থ সম্পাদক তরিকুল ইসলাম তারু, অনুষ্ঠান উপ-কমিটির আহবায়ক অ্যাডভোকেট মাহমুদ হাসান বুলুসহ অন্যান্য নেতৃবন্দ অংশ নেন।
সংবাদ সম্মেলনে মূল তথ্য উপস্থাপন করেন উৎসবের ভাইস চেয়ারম্যান ফারাজী আহমেদ সাঈদ বুলবুল।
সম্মিলিত সাংস্কৃতিক জোট যশোরের উদ্যোগে ও জেলা প্রশাসনের সহযোগিতায় এ সমগ্র আয়োজন অনুষ্ঠিত হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft