বিনোদন
শিরোনাম: থেকেই যাচ্ছে ঝুঁকি       যশোরে ৯৯ ভাগ শিক্ষার্থীর টিকা গ্রহণ       রাষ্ট্রপতি পদক পেলেন পিবিআই যশোরের এসপি রেসমা       বেনাপোলে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারী আটক        এক আসামির স্বীকারোক্তি, আরেকজন রিমান্ডে       যশোরের ফরিদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের দুই নারীকে জখম       ইছালীতে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       বাংলা একাডেমি পুরস্কার পাচ্ছেন হোসেনউদ্দীন হোসেন        অস্ত্র ও চোরাচালান মামলায় দু’জন রিমান্ডে        বাগেরহাটে করোনা সংক্রমণের হার ৫০ শতাংশ      
ভিকির বিয়েতে দাওয়াত পাননি কিয়ারা
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 5 December, 2021 at 5:27 PM, Count : 156
ভিকির বিয়েতে দাওয়াত পাননি কিয়ারাবলিউডে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে এখন তুমুল আলোচনা-হইচই। কে এই রাজকীয় বিয়েতে দাওয়াত পেল, কে পেল না- তাই নিয়ে চলছে কানাঘুষা। যদিও প্রকাশ্যে কেউ কিছু বলছেন না। এবার তা নিয়ে মুখ খুললেন হবু বর ভিকির সহকর্মী কিয়ারা আডবাণী।
ভিকি-ক্যারিনার বিয়েতে আমন্ত্রণ পেয়েছেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্নই করা হয় কিয়ারাকে। বহুল চর্চিত এই প্রসঙ্গ এড়িয়ে যাননি নায়িকা। ‘শেরশাহ’র ডিম্পলের উত্তর, ‘ওদের বিয়ে হচ্ছে, এই বিষয়ে শুনেছি। কিন্তু আমাকে তো দাওয়াত করেনি।’
ব্যস, এটুকু বলেই থেমে যান কিয়ারা। এর বেশি এ বিষয়ে আর কিছুই বলেননি তিনি। ২০১৮ সালে ‘লাস্ট স্টোরিজ’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ভিকি এবং কিয়ারা। বন্ধুত্বের সূত্রপাত সেখান থেকেই।
তবে কিয়ারা অস্বীকার করলেও বলিউডে গুঞ্জন, ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে থাকছেন তিনি। নিমন্ত্রিত হয়েছেন তার প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রাও। অনুষ্ঠানে ‘শেরশাহ’ ছবির গানের সঙ্গে নাকি নাচ করবেন তারা।
এদিকে, শনিবার আইনি ভাবে খাতায়-কলমে বিয়ে সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা। খুব শিগগির রাজস্থানের এক বিলাসবহুল প্রাসাদে ধুমধাম করে হবে বিয়ের অনুষ্ঠান। সেখানেই অতিথি হিসেবে উপস্থিত থাকবে বলিউডের একাংশ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft