ক্রীড়া সংবাদ
শিরোনাম: থেকেই যাচ্ছে ঝুঁকি       যশোরে ৯৯ ভাগ শিক্ষার্থীর টিকা গ্রহণ       রাষ্ট্রপতি পদক পেলেন পিবিআই যশোরের এসপি রেসমা       বেনাপোলে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারী আটক        এক আসামির স্বীকারোক্তি, আরেকজন রিমান্ডে       যশোরের ফরিদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের দুই নারীকে জখম       ইছালীতে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       বাংলা একাডেমি পুরস্কার পাচ্ছেন হোসেনউদ্দীন হোসেন        অস্ত্র ও চোরাচালান মামলায় দু’জন রিমান্ডে        বাগেরহাটে করোনা সংক্রমণের হার ৫০ শতাংশ      
বৈরী আবহাওয়ার মধ্যেও ফুটবলে ভিন্ন আমেজ
ক্রীড়া সংবাদ
Published : Sunday, 5 December, 2021 at 7:09 PM, Count : 109
বৈরী আবহাওয়ার মধ্যেও ফুটবলে ভিন্ন আমেজরোববার সারাদিনই বৃষ্টি। তার মাঝেও ফুটবলের একটি ভিন্ন আমেজ দেখা গেছে যশোর শামস্-উল হুদা স্টেডিয়ামে। ৭০, ৮০. ৯০ দশকের দেশ বরণ্যে ফুটবলারদের পাশাপাশি পরের প্রজন্মের সাড়া জাগানো ফুটবলাদের মিলন মেলা। এদের পাশাপাশি ছিল জেলার সাবেক ফুটবলারা। আর এই মিলন মেলার অন্যতম কাজটি সম্পন্ন করেছে ঢাকার সোনালী অতীত ও যশোরের সোনালী অতীত ক্লাব। তবে এ নিয়ে রয়েছে অনেকেরই ভিন্ন মত।
জাতীয় দলের সাবেক ফুটবলার হাসানুজ্জামান খান বাবলু, আসলাম, সত্যজিৎ দাস রূপু, আরমান, সুলতান আহমেদ, সাইফুর রহমান মনি, ইলিয়াস হোসেন, মিজানুর রহমান ডন, লাজুকসহ আরও অনেকেই এসেছিলেন ঢাকা সোনালী অতীত ক্লাবের হয়ে। যশোরের পক্ষে সাবেক জাতীয় দলের খেলোয়াড় মাশুক মোঃ সাথী, কাওছার আলী, মাসুদুর রহমান টনিসহ অনেকেই খেলেছেন।
এমন একটি আয়োজন হলেও এ বিষয়ে আমন্ত্রণ জানানো হয়নি জেলার ফুটবল যাদের ঘাড়ে সেই জেলা ফুটবল অ্যাসোশিয়েশনকে। এমনকি জেলা দলে প্রতিনিধিত্ব করেছেন এমন অনেক খেলোয়াড়কেই এ বিষয়ে কিছুই জানানো হয়নি। জেলা দলে প্রতিনিধিত্ব করেননি অনেক খেলোয়াড়ই দলে ছিলেন কিনা তা জানা না গেলেও ট্রাকস্যুট-ট্রাউজার ও দলের গেঞ্জি পরিহিত ছিলেন খেলোয়াড় বেশে। এসব নিয়ে নানা গুঞ্জন শোনা গেছে শামস্-উল হুদা স্টেডিয়াম গন্ডীতে।
প্রীতি ফুটবল ম্যাচে সাবেক এসব খেলোয়াড়রা বৃষ্টি ভেজা মাঠে খেলতে নেমে দেখিয়েছেন নিজেদের স্কিল। যা ছিল নজরকাড়া। প্রথমার্ধের খেলা গোলশূণ্য সমতায় শেষ হলেও দ্বিতীয়ার্ধের খেলার পাঁচ মিনিটে স্পট কিক লাভ করে ঢাকার সোনালী অতীত ক্লাব। তা থেকে খেলার একমাত্র গোলটি করেন জাতীয় দলের সাবেক নন্দিত ফুটবলার আরমান। খেলার বাকি সময়ে আর কোন গোল না হওয়ায় ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ঢাকার এই দলটি।
এর আগে বেলুন উড়িয়ে প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহসভাপতি ও যশোর-৩ আসনের এমপি কাজী নাবিল আহমেদ। যশোর সোনালী অতীত ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ শফিকউজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft