ক্রীড়া সংবাদ
শিরোনাম: ফেসবুক লাইভে পণ্য বিক্রি বন্ধের সিদ্বান্ত নিয়েছে       তেল বিক্রি কমেছে ৩০ শতাংশ        ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকীতে আলোচনা        চায় চালাক হলিই নাই চচ্চড়ায় উন্নতি!       জ্বালানি তেল ও সারের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জাসদের মানববন্ধন       যশোরে পাশবিক নির্যাতন করে স্ত্রী হত্যার মামলায় স্বামীর ফাঁসির আদেশ       বেশি দামে কেরোসিন বিক্রি করায় ভোক্তার জরিমানা       ‘আইনি প্রক্রিয়ায় র‌্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহারে কাজ করছি’       আশা করছি আইজিপি যুক্তরাষ্ট্রে যেতে পারবেন: পররাষ্ট্র সচিব       ‘বাংলাদেশের জলবায়ু বিপজ্জনক হয়ে উঠছে’      
বাংলাদেশ-পাকিস্তান টেস্ট
দ্বিতীয় দিনে খেলা হয়েছে মাত্র আধা ঘন্টা
ক্রীড়া ডেস্ক
Published : Sunday, 5 December, 2021 at 7:10 PM, Count : 165
দ্বিতীয় দিনে খেলা হয়েছে মাত্র আধা ঘন্টারোববার মিরপুর টেস্টের দ্বিতীয় দিনে পাকিস্তানের সংগ্রহ দুই উইেকেট ১৮৮ রান। বাবর আজম ৭১ ও আজহার আলি ৫২ রানে অপরাজিত রয়েছেন। এদিন বৃষ্টির কারণে খেলা হয়েছে মাত্র আধাঘন্টা। এ সময়ে ৬.২ ওভার বোলিং করে স্বাগতিক বাংলাদেশ নিতে পারেনি কোনো উইকেট। আগেরদিন ১৬১ রান নিয়ে দিন শুরু করা পাকিস্তান এদিন স্কোর বোর্ডে যোগ করে ২৭ রান।
বৃষ্টির কারণে দফায় দফায় বাঁধার পর বেলা ১২টা ৫০ মিনিটে বল মাঠে গড়ায় । সৈয়দ খালেদ আহমেদ প্রথম বলটিই করেন লেগ স্টাম্পের বাইরে। আলতো করে ছুঁইয়ে ফাইন লেগ দিয়ে বল বাউন্ডারিতে পাঠান বাবর। আগের দিনের মতো এবারও মেঘলা আকাশের নিচে বাংলাদেশের দুই পেসার ইবাদত হোসেন ও খালেদ কোনো প্রভাব ফেরতে পারেননি। দুই ব্যাটসম্যান রান বাড়াতে থাকেন অনায়াসেই। এরপরই বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি।
৩৬ রান নিয়ে দিন শুরু করা আজহার ফিফটিতে পৌঁছান ১২৬ বলে। ৯১ টেস্টে তার ৩৪তম ফিফটি এটি, বাংলাদেশের বিপক্ষে সাত টেস্টে তৃতীয়। এর আগেই বাবরের সঙ্গে আজহারের জুটি পা রাখে তিন অঙ্কে। তৃতীয় উইকেট জুটি অবিচ্ছিন্ন ১১৮ রানে।
পরিস্থিতি বুঝে স্থানীয় সময় বেলা তিনটার সময় দিনের খেলার সমাপ্তি টানেন দুই আম্পায়ার। দুই দিন মিলিয়ে হলো ৬৩.২ ওভার। ক্ষতি কিছুটা পুষিয়ে নিতে সোমবার খেলা শুরু হবে নির্ধারিত সময়ের আধ ঘণ্টা আগে সকাল সাড়ে নয়টায়।  
তবে আবহাওয়ায় বার্তায় পরের দুই দিনের জন্যও নেই কোনো সুখবর।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft