দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ডায়াবেটিস নিয়ন্ত্রণে নজর দিতে হবে নাস্তায়        যশোরের দু’ নির্বাচন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান       সাতটি বোমাসহ একজন আটক       রাজারহাটে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি        বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরকে ছুরিকাঘাত        চট্টগ্রামকে হারাল খুলনা       প্রথম জয় সূর্য সংঘের       বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে ভীত : তথ্যমন্ত্রী       রোহিঙ্গাদের জন্য জাপান ২০ লাখ মার্কিন ডলার দেবে      
বেনাপোলের বিস্ফোরক মামলায় দু’জন রিমান্ডে
কাগজ সংবাদ
Published : Sunday, 5 December, 2021 at 9:30 PM, Count : 231
বেনাপোলের বিস্ফোরক মামলায় দু’জন রিমান্ডেযশোরের বেনাপোলের একটি বিস্ফোরক মামলায় দু’জনের একদিন করে ও একজনের জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছে আদালত। রোববার শুনানি শেষে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাদী হাসান এ আদেশ দেন। আসামিরা হলেন, বেনাপোলের মহিষাডাঙ্গা গ্রামের সমির মোড়লের ছেলে সজিব মোড়ল, পুটখালি গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে শাহিল ওরফে সোহেল ও বালুন্ডা গ্রামের আব্দুর রাজ্জাক কসাইয়ের ছেলে আশিকুর রহমান।
মামলার অভিযোগে জানা গেছে, গত ২৩ অক্টোবর পোর্ট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে পুটখালি চরেরমাঠে আরিফুল ইসলামের আম বাগানে ককটেল বিস্ফোরণে তিনজন আহত হয়েছে। পুলিশ রাত সাড়ে আটটায় ঘটনাস্থলে গিয়ে টিনের কৌটার অংশ, কসটেপ টুকরা ও জালের কাঠি উদ্ধার করা হয়। এ ব্যাপারে এসআই রোকনুজ্জামান বাদী হয়ে তিনজনের নাম উল্লেখসহ অপরিচিত ব্যক্তিদের আসামি করে পোর্ট থানায় বিস্ফোরক আইনে মামলা করেন। এ ঘটনায় ওই তিনজনকে আটক করে মামলার তদন্ত কর্মকর্তা পাঁচদিন করে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। রোববার আসামিদের রিমান্ড আবেদনের শুনানি শেষে সজিব ও সাহিলের একদিন করে ও আশিকুরকে জেল গেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft