দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: থেকেই যাচ্ছে ঝুঁকি       যশোরে ৯৯ ভাগ শিক্ষার্থীর টিকা গ্রহণ       রাষ্ট্রপতি পদক পেলেন পিবিআই যশোরের এসপি রেসমা       বেনাপোলে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারী আটক        এক আসামির স্বীকারোক্তি, আরেকজন রিমান্ডে       যশোরের ফরিদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের দুই নারীকে জখম       ইছালীতে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       বাংলা একাডেমি পুরস্কার পাচ্ছেন হোসেনউদ্দীন হোসেন        অস্ত্র ও চোরাচালান মামলায় দু’জন রিমান্ডে        বাগেরহাটে করোনা সংক্রমণের হার ৫০ শতাংশ      
জালিয়াতি করে জমির নামপত্তনের চেষ্টা, ৩ জনকে কারাদন্ড
কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি
Published : Sunday, 5 December, 2021 at 9:54 PM, Count : 505
জালিয়াতি করে জমির নামপত্তনের চেষ্টা, ৩ জনকে কারাদন্ডঝিনাইদহের কালীগঞ্জে জমির কাগজপত্র জালিয়াতি করে রেজিস্ট্রি ও পরে নামপত্তন করার চেষ্টাকালে তিন জনকে জরিমানা ও কারাদন্ড প্রদান করা হয়েছে।
শনিবার সন্ধ্যায় কালীগঞ্জ উপজেলা ভূমি অফিসে মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানা ও কারাদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ভূপালী সরকার। এ সময় তিন জনকে ৫০০ টাকা জরিমানা ও একদিনের কারাদন্ড প্রদান করা হয়।
কারাদন্ড প্রাপ্তরা হলেন উপজেলার আলাইপুর গ্রামের আব্দুল ওহেদ বিশ্বাসের ছেলে ও সুন্দরপুর-দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আজাদুর রহমান আজাদ, আড়পাড়া এলাকার মৃত সানাউল্যার ছেলে শহিদুল ইসলাম, কোটচাঁদপুর উপজেলার সলেমানপুর এলাকার শফিউদ্দিনের ছেলে আবু সাইদ।
সহকারী কমিশনার (ভূমি) ভূপালী সরকার জানান, কালীগঞ্জ উপজেলার আলাইপুর মৌজার মশিয়ার রহমানের জমির পড়চা ও দাখিলা নকলভাবে তৈরি করে শহিদুল ইসলামের কাছে বিক্রি করেন আবু সাইদ। এই জমির নামপত্তন করার জন্য আবেদন করার পর ধরা পড়ে জমির পড়চা ও দাখিলা নকল। এরপর নকল পড়চা ও দাখিলা তৈরির অপরাধে তিনজনকে জরিমানা ও একদিনের কারাদন্ড প্রদান করা হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft