বিনোদন
শিরোনাম: স্বাস্থ্যবিধি মানছেন না যশোরের বিভিন্ন ব্যাংকের গ্রাহকরা       ডায়াবেটিস নিয়ন্ত্রণে নজর দিতে হবে নাস্তায়        যশোরের দু’ নির্বাচন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান       সাতটি বোমাসহ একজন আটক       রাজারহাটে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি        বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরকে ছুরিকাঘাত        চট্টগ্রামকে হারাল খুলনা       প্রথম জয় সূর্য সংঘের       বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে ভীত : তথ্যমন্ত্রী      
টাকার ব্যাগ পেয়ে বদলে গেল কালাম
বিনোদন ডেস্ক :
Published : Monday, 6 December, 2021 at 11:23 AM, Count : 307
টাকার ব্যাগ পেয়ে বদলে গেল কালামট্যাক্সি ড্রাইভার কালাম হঠাৎ একদিন টাকা ভর্তি ব্যাগ পেলেন গাড়িতে। টাকা পাওয়ার পর বদলে যায় তার স্বাভাবিক ব্যবহার!
তার স্ত্রী ও ট্যাক্সির মালিকের সঙ্গে খারাপ আচরণ করতে থাকেন তিনি।
প্রয়োজনের তুলনায় অতিরিক্ত টাকা পাওয়ার উন্মাদনায় খারাপ কাজে দ্বিধান্বিত হয়ে যান কালাম।
এই পরিবর্তন আশে-পাশের অনেকেই লক্ষ্য করেন। এরপর হঠাৎ একদিন বাড়িওয়ালার টাকা চুরি হয়। ভাড়াটিয়াদের সন্দেহে কালামের উপর পড়ে চুরির অভিযোগ। পুলিশ যখন কালামকে ধরে নিয়ে যাচ্ছে, ঠিক তখনই সেই টাকার সত্যিকারের মালিক এসে হাজির হন!
এমনই গল্পে নির্মিত হয়েছে একক নাটক ‘টাকা পয়সা শূন্য’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন জুয়েল শরীফ। সম্প্রতি রাজধানী ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং করা হয়েছে এই নাটকটির।
তিনি জানান, প্রযোজনা সংস্থা ডিউড্রপস স্টুডিও নতুন করে বেশ কিছু নাটক এবং বিজ্ঞাপনের কাজ হাতে নিয়েছে। এরই ধারাবাহিকতায় এই নাটকটি নির্মাণ।
নাটকটিতে অভিনয় করেছেন হেদায়েত তুর্কি, কামাল, তামান্না সরকার, মৌমিতা, জিদান, রকি খাঁন, রেশমী, শতদল বড়ুয়া বিলু, মাহিন, অরুপ কুন্ডু, মেহেদী, লাবন্য, রিংকু প্রমুখ।
নাটকটির নির্বাহী প্রযোজক ও ডিউড্রপসের ব্যবস্থাপনা পরিচালক এম আর মিলন জোয়াদর্দার জানান, আমরা বেশ কয়েকটা প্রজেক্ট হাতে নিয়েছি। ডিউড্রপস শুধু প্রোডাকশন হাউজই নয়, আমরা এজেন্সি বেইজ কাজ করছি। এই মাসে আরও চারটি একক নাটকের শুটিংয়ের কাজও করা হবে।
নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে শিগগিরই প্রচার হবে জানিয়েছেন এর পরিচালক।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft