আজকের রাশিফল
শিরোনাম: স্বাস্থ্যবিধি মানছেন না যশোরের বিভিন্ন ব্যাংকের গ্রাহকরা       ডায়াবেটিস নিয়ন্ত্রণে নজর দিতে হবে নাস্তায়        যশোরের দু’ নির্বাচন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান       সাতটি বোমাসহ একজন আটক       রাজারহাটে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি        বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরকে ছুরিকাঘাত        চট্টগ্রামকে হারাল খুলনা       প্রথম জয় সূর্য সংঘের       বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে ভীত : তথ্যমন্ত্রী      
সত্যি কথা বলায় কর্মক্ষেত্রে অশান্তি
Published : Monday, 6 December, 2021 at 11:39 AM, Count : 229
মেষ রাশি : কারো কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা থেকে মুক্তি। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। অপ্রিয় সত্যি কথা বলায় কর্মক্ষেত্রে অশান্তি।
বৃষ রাশি : প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনো দ্রব্যপ্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পরে। ভুল কাজ আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে অর্থনৈতিক দিক একটু খারাপ থাকবে। অকারণে কোনো আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা।
মিথুন রাশি : আজকের দিনটি সব দিক থেকে আপনার অনুকূল থাকবে না। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি কোনো সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। আবেগের বশে কোনো কাজ করলে বিপদ। রক্তপাত থেকে সাবধান।
কর্কট রাশি : ব্যবসার ব্যাপারে কোনো খবর আসতে পারে। ধর্ম বিষয়ে আলোচনায় আনন্দ পাবেন। মাত্রাছাড়া আবেগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতার সম্ভবনা। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।
সিংহ রাশি : জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। সংসারে সুখ ফিরতে বিলম্ব। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ।
কন্যা রাশি : সকাল থেকে অবসাদে ভুগতে পারেন। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। আজ অপরের জন্য কোনো কাজ করে মনে আনন্দ। দুপুরের পরে আপনার রসিকতা অন্যের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপার্জনের সম্ভাবনা আছে। রাগ বৃদ্ধির জন্য রক্তচাপ ঘটিত সমস্যা।
তুলা রাশি : ব্যবসায় আর্থিক ক্ষতি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া কথা আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। শিক্ষকদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে।
বৃশ্চিক রাশি : কাজের চাপের জন্য সংসারে অবহেলা বা অশান্তি। মা -বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। অর্থভাগ্য ভাল হলেও খরচ থাকবে প্রচুর। প্রেমে সাফল্য পাবেন। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি।
ধনু রাশি : আপনার ব্যহার একটু ভাল রাখার চেষ্টা করুন। আজ ব্যবসায় চাপ বৃদ্ধি হতে পারে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে না। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেবি ভাবে চললেও অর্থ খরচ হতে পারে।
মকর রাশি : প্রেমের ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। আজ সারা দিন ব্যবসার কাজে ছোটাছুটির সম্ভাবনা। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। অতিরিক্ত মানসিক চাপের জন্য রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।
কুম্ভ রাশি : নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। আজ কোনো বিষয়ে জেদ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। উচ্চশিক্ষার দিকে বিশেষ ভাল সময় নয়। পিতার শারীরিক অবস্থার অবনতি।
মীন রাশি : চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। বাইরের লোকের কাছ থেকে কিছু উপহার পাতে পারেন। শরীরে কোথাও চোট লাগার সম্ভাবনা আছে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিয়ের কথা ভাবছেন, তাঁদের জন্য শুভ খবর আছে। চোখের সমস্যায় ভোগান্তি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft