ওপার বাংলা
শিরোনাম: স্বাস্থ্যবিধি মানছেন না যশোরের বিভিন্ন ব্যাংকের গ্রাহকরা       ডায়াবেটিস নিয়ন্ত্রণে নজর দিতে হবে নাস্তায়        যশোরের দু’ নির্বাচন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান       সাতটি বোমাসহ একজন আটক       রাজারহাটে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি        বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরকে ছুরিকাঘাত        চট্টগ্রামকে হারাল খুলনা       প্রথম জয় সূর্য সংঘের       বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে ভীত : তথ্যমন্ত্রী      
পশ্চিমবঙ্গে একদিনে শনাক্ত ১৪ হাজার ছাড়াল
কাগজ ডেস্ক :
Published : Thursday, 6 January, 2022 at 4:10 PM, Count : 84
পশ্চিমবঙ্গে একদিনে শনাক্ত ১৪ হাজার ছাড়ালপশ্চিমবঙ্গে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা গত সপ্তাহে হাজারের ঘরে প্রবেশ করেছিল। সপ্তাহ পার না হলেও বুধবার সেখানে করোনাইয় আক্রান্ত শনাক্ত ১৪ হাজার ছাড়িয়ে গেছে। আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।
বুধবার পশ্চিমবঙ্গ রাজ্য স্বাস্থ্য দপ্তরের প্রকাশিত বুলেটিনে গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে ১৪ হাজার ২২ জন সংক্রমণের কথা জানায়। যার মধ্যে কলকাতায় ৬ হাজার ১৭০ জন নতুন করে সংক্রমিত হয়েছেন আর উত্তর ২৪ পরগনায় হয়েছেন ২ হাজার ৫৪০ জন।
সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ভয় ধরাচ্ছে কলকাতা ও হাওড়ার পরিস্থিতি। মাত্র সাত দিনে কলকাতা শহরে কোভিড-১৯ সংক্রমণের হার পৌঁছে গেল ৪৪.৫ শতাংশে। পাশের জেলার হাওড়াতেও দ্রুত বাড়ছে করোনা সংক্রমণ। সেখানে সংক্রমণের হার গত এক সপ্তাহে ৩০.১৪ পৌঁছেছে শতাংশে।
করোনায় গত ২৪ ঘণ্টায় রাজ্যে ১৭ জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে কলকাতা এবং উত্তর ২৪ পরগনায় প্রাণ গেছে সমান পাঁচ জন করে। এখন পর্যন্ত রাজ্যে কোভিডে মারা গেছেন ১৯ হাজার ৮২৭ জন। আর বুধবার সংক্রমণমুক্ত হয়েছেন ৬ হাজার ৪৩৮ জন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft