দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই       বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে       কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ       বাজেট অধিবেশন বসছে পাঁচই জুন      
মোবাইল ও ইন্টারনেট ভোগান্তির অভিযোগ দেয়া যাবে ১০০ নম্বরে
চতুর্থ শিল্প বিপ্লবের অন্যতম নিয়ামক ইন্টারনেট : বিটিআরসি চেয়ারম্যান
কাগজ সংবাদ
Published : Saturday, 8 January, 2022 at 8:43 PM, Count : 255
চতুর্থ শিল্প বিপ্লবের অন্যতম নিয়ামক ইন্টারনেট : বিটিআরসি চেয়ারম্যানবিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার বলেছেন, চতুর্থ শিল্প বিপ্লবের অন্যতম নিয়ামক ইন্টারনেট। মোবাইল ও ইন্টারনেট সেবা নিরবিচ্ছিন্ন, নিরাপদ ও সহজলভ্য করতে সরকার নানা উদ্যোগ নিয়েছে। ডিজিটাল বাংলাদেশের সুফল পেতে সবার জন্য ব্রডব্যান্ড ইন্টারনেট নিশ্চিত করতে সারাদেশে ‘একদেশ একরেট’ প্যাকেজ চালু করেছে। পাঁচ এমবিপিএস সর্বোচ্চ পাঁচশ’ টাকা,দশ এমবিপিএস সর্বোচ্চ আটশ টাকা, ২০ এমবিপিএস সর্বোচ্চ বারশ’ টাকা। এর বেশি চার্জ কোনো আইএসপি বা অপারেটর নিতে পারবেনা।  সেই উদ্যোগ বাস্তবায়নে সেবার মান নিয়ন্ত্রণ, সেবা প্রদানে সমস্যার সমাধান ও সম্ভাবনা নিয়ে নিরালস কাজ করছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রিণ কমিশন (বিটিআরসি)। শনিবার যশোরে টেলিকমিউনিকেশন সেবা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। যশোর কালেক্টরেট সভাকক্ষে বেলা ১১টায় জেলা প্রশাসনের কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসার, সুধিজন, বিটিসিএলসহ বিভিন্ন টেলিযোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সাথে এ  মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান।
সভায় প্রধান অতিথির বক্তৃতায় বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার আরও বলেন, মোবাইল ও আইএসপির মাধ্যমে ইন্টারনেট প্যাকেজ সেবা গ্রহণে গ্রাহকদের ভোগান্তি, মোবাইল ইন্টারনেট সেবা নিরবচ্ছিন্ন না থাকা, গ্রাহকদের অজান্তে টাকা কেটে নেয়া, প্যাকেজের তথ্য সঠিকভাবে না জানা, গ্রাহকের অজান্তে নানা বিজ্ঞাপন প্রচারসহ যে কোনো ভোগান্তির জন্য ১০০ হটলাইন নম্বরে অভিযোগ দেয়া যাবে।
সভায় বিশেষ অতিথি ছিলেন বিটিআরসির উপপরিচালক খালেদ ফয়সাল রহমান, স্থানীয় সরকার বিভাগ যশোরের উপপরিচালক হুসাইন শওকত, অতিরিক্ত পুলিশসুপার (অপরাধ) মোহাম্মদ সাইফুল ইসলাম, ডেপুটি সিভিল সার্জন সাইনূর সামাদ, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মনোয়ার হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft