শিক্ষা বার্তা
শিরোনাম: স্বাস্থ্যবিধি মানছেন না যশোরের বিভিন্ন ব্যাংকের গ্রাহকরা       ডায়াবেটিস নিয়ন্ত্রণে নজর দিতে হবে নাস্তায়        যশোরের দু’ নির্বাচন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান       সাতটি বোমাসহ একজন আটক       রাজারহাটে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি        বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরকে ছুরিকাঘাত        চট্টগ্রামকে হারাল খুলনা       প্রথম জয় সূর্য সংঘের       বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে ভীত : তথ্যমন্ত্রী      
নতুন বই পেয়ে কোমলমতি শিক্ষার্থীরা খুশি
আর কে আকাশ, পাবনা প্রতিনিধি
Published : Sunday, 9 January, 2022 at 5:24 PM, Count : 59
নতুন বই পেয়ে কোমলমতি শিক্ষার্থীরা খুশিবছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিতে নানা আয়োজন। বই পেতে সকাল সকাল স্কুলে হাজির শিক্ষার্থীরা। রবিবার সকাল ১০টায় পাবনা শহরের সোনামণি কিন্টারগার্টেনে বই বিতরণের আয়োজন করা হয়। আলোচনাপর্ব শেষে শিক্ষার্থীদের হাতে বই ও ফুল তুলে দেয়া হয়। নতুন বই ও ফুল পেয়ে খুশিতে আত্মহারা কোমলমতি শিক্ষার্থীরা।
অনুষ্ঠানে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা নিয়মিত বিদ্যালয়ে আসবে এবং মনোযোগ দিয়ে পড়ালেখা করবে। নিজেকে একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলবে।
সেই সাথে তিনি শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দকে স্বাস্থ্যবিধী মেনে স্কুলে আসার নির্দেশ দেন এবং শিক্ষার্থীদেরকে ক্লাসে স্বাস্থ্যবিধি মেনে বসার আহ্বান জানান।
এসময় উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা বেল্লাল হোসেন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা নিশীথ কুমার বিশ্বাস, প্রতিষ্ঠানের উপদেস্টা মোস্তাফিজুর রহমান বিদ্যুৎ, প্রধান শিক্ষিকা শাহনাজ পারভীন, আকাশ নিউজ ২৪ডটকম এর নিজস্ব প্রতিবেদক আসাদুল ইসলাম শফিকসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সোনামণি কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ মো. বরকত আলী। অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft