দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: স্বাস্থ্যবিধি মানছেন না যশোরের বিভিন্ন ব্যাংকের গ্রাহকরা       ডায়াবেটিস নিয়ন্ত্রণে নজর দিতে হবে নাস্তায়        যশোরের দু’ নির্বাচন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান       সাতটি বোমাসহ একজন আটক       রাজারহাটে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি        বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরকে ছুরিকাঘাত        চট্টগ্রামকে হারাল খুলনা       প্রথম জয় সূর্য সংঘের       বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে ভীত : তথ্যমন্ত্রী      
ফলোআপ: নবনির্বাচিত মেম্বার উত্তম হত্যা
এলাকায় চরম আতংক : মামলা হয়নি
নওয়াপাড়া (যশোর) পৌর প্রতিনিধি
Published : Tuesday, 11 January, 2022 at 9:36 PM, Count : 258
এলাকায় চরম আতংক : মামলা হয়নিঅভয়নগরে নবনির্বাচিত ইউপি মেম্বার উত্তম সরকার হত্যাকান্ডে মঙ্গলবার রাত পর্যন্ত কোনো মামলা হয়নি। মঙ্গলবার ময়নাতদন্ত শেষে মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনার পর এলাকাবাসীর মধ্যে চরম আতংক বিরাজ করছে। পুলিশের একাধিক টিম রহস্য উদঘাটন ও হত্যাকারীদের আটকে তৎপরতা চালিয়ে যাচ্ছে।
সোমবার (১০ জানুয়ারি) রাত ৮টার দিকে অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বর উত্তম সরকার হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন। তিনি হরিশপুর গ্রামের মৃত প্রশান্ত সরকারের ছেলে। ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনে ফুটবল প্রতীক নিয়ে নির্বাচিত হন তিনি।
সরেজমিনে মঙ্গলবার সকালে সুন্দলী ইউনিয়নের হরিশপুর গ্রামে নিহত উত্তম সরকারের বাড়িতে গিয়ে দেখা গেছে, শ’শ’ মানুষ ভিড় করেছেন। টিনের চালা দেয়া বাড়ির বারান্দায় বসে নিহতের মা, স্ত্রী ও দুই শিশু সন্তান অঝোরে কাঁদছে।
নিহতের মা শেফালী সরকার বলেন, ‘নির্বাচন করায় আমার ছেলের আজ এই অবস্থা হয়েছে। তার বুকে গুলি করে খুন করা হয়েছে। এখন উত্তমের দুই শিশুর কী হবে?’
নিহতের স্ত্রী শ্রাবন্তী সরকার বলেন, ‘পরিকল্পিতভাবে আমার স্বামীকে খুন করা হয়েছে। খুনের পরিকল্পনাকারী ও খুনিদের আইনের আওতায় এনে দুষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিৎ’।
সুন্দলী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বিকাশ রায় কপিল বলেন, ‘এভাবে একজন নির্বাচিত মেম্বারকে বাড়ির সামনে গুলি করে হত্যা করা ইউনিয়নের জন্য শুভ লক্ষণ হতে পারে না। ঘটনার পর থেকে গ্রামবাসীর মধ্যে আতংক বিরাজ করছে। তবে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে’।
অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ না করায় মামলা হয়নি। তবে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হত্যাকান্ড উৎঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft