বিনোদন
শিরোনাম: ডায়াবেটিস নিয়ন্ত্রণে নজর দিতে হবে নাস্তায়        যশোরের দু’ নির্বাচন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান       সাতটি বোমাসহ একজন আটক       রাজারহাটে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি        বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরকে ছুরিকাঘাত        চট্টগ্রামকে হারাল খুলনা       প্রথম জয় সূর্য সংঘের       বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে ভীত : তথ্যমন্ত্রী       রোহিঙ্গাদের জন্য জাপান ২০ লাখ মার্কিন ডলার দেবে      
প্রসেনজিৎ চ্যাটার্জি করোনায় আক্রান্ত
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 13 January, 2022 at 4:06 PM, Count : 96
প্রসেনজিৎ চ্যাটার্জি করোনায় আক্রান্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় ফেসবুকে এ তথ্য জানান তিনি।
৫৯ বছর বয়েসী প্রসেনজিৎ চ্যাটার্জি দ্রুত সুস্থ হয়ে ওঠার আশা ব্যক্ত করে বলেন—‘দুর্ভাগ্যজনকভাবে আমি কোভিড-১৯ পজিটিভ। ডাক্তারের সঙ্গে আলোচনা করে আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছি। আশা করছি, খুব দ্রুত সুস্থ হয়ে উঠব।’
প্রসেনজিতের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পর ‘মনের মানুষ’ খ্যাত এ অভিনেতার ভক্তদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। সহকর্মী-ভক্তরা তার সুস্থতা কামনা করছেন।
টলিপাড়ায় করোনার তাণ্ডব চলছে। চলতি বছরের প্রথম দিন সৃজিত জানান, তিনি করোনায় আক্রান্ত। গত ৪ জানুয়ারি রাতে করোনা আক্রান্ত হওয়ার খবর জানান পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।
৫ জানুয়ারি সকালে অভিনেতা রুদ্রনীল ঘোষ, পরমব্রত চ্যাটার্জির করোনা রিপোর্ট পজিটিভ আসে। এদিন বিকালে দেব-রুক্মিনি-মিমি জানান তারাও করোনায় আক্রান্ত। তবে সৃজিত-দেব-রুক্মিনি করোনামুক্ত হয়েছেন। এছাড়াও আক্রান্ত হয়েছেন—সোহম চক্রবর্তী, শ্রীলেখা মিত্র, স্বস্তিকা মুখার্জি প্রমুখ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft