আন্তর্জাতিক সংবাদ
শিরোনাম: স্বাস্থ্যবিধি মানছেন না যশোরের বিভিন্ন ব্যাংকের গ্রাহকরা       ডায়াবেটিস নিয়ন্ত্রণে নজর দিতে হবে নাস্তায়        যশোরের দু’ নির্বাচন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান       সাতটি বোমাসহ একজন আটক       রাজারহাটে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি        বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরকে ছুরিকাঘাত        চট্টগ্রামকে হারাল খুলনা       প্রথম জয় সূর্য সংঘের       বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে ভীত : তথ্যমন্ত্রী      
বিশ্বে করোনায় আরও সাড়ে ৮ হাজার মৃত্যু
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Friday, 14 January, 2022 at 3:31 PM, Count : 42
বিশ্বে করোনায় আরও সাড়ে ৮ হাজার মৃত্যুবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ৩২ লাখ ৮৫ হাজার ৯৭৯ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ৮ হাজার ৫৪৩ জনের। এ নিয়ে বিশ্বে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৩১ কোটি ৭৫ লাখ ৮৫১ এবং ৫৫ লাখ ৩১ হাজার ২০৩ জন।
গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১০ লাখ ৮৩ হাজার ৫৯০ জন। এ নিয়ে এ পর্যন্ত মোট সুস্থতার সংখ্যা দাঁড়িয়েছে ২৬ কোটি ২৮ হাজার ৫১ হাজার ৩২৮ জন।
করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থের হিসাব রাখা আন্তর্জাতিক ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারস থেকে শুক্রবার (১৪ জানুয়ারি) এ তথ্য জানা গেছে।
গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে ২ হাজার ৩৭২ জনের। আর আক্রান্তের সংখ্যা ৮ লাখ ৭২ হাজার ৪৭৫ জন। গত একদিনে আক্রান্তের দিক দিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে ফ্রান্স ৩ লাখ ৬১ হাজার ৭১৯ জন। আর মৃত্যুর দিক দিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে রাশিয়া ৭৪৫ জন। আর তৃতীয় অবস্থানে পোল্যান্ড ৬৩৪ জন।
বিশ্বব্যাপী গত একদিনে করোনায় মৃত্যুর দিক দিয়ে শতক অতিক্রম করেছে ভারত ৩৮০, ব্রাজিল ১৩৮, যুক্তরাজ্য ৩৯৮, তুরস্ক ১৪৫, ফ্রান্স ২৪৬, জার্মানি ৩৩১, ইতালি ৩১৩, স্পেন ১২৫, ইউক্রেন ১৯৩, মেক্সিকো ১৬২, দক্ষিণ আফ্রিকা ১৮১, ফিলিপাইন ১৪৪, কানাডা ১২৪ এবং ভিয়েতনামে ১৭৭ জন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft