জাতীয়
শিরোনাম: ফেসবুক লাইভে পণ্য বিক্রি বন্ধের সিদ্বান্ত নিয়েছে       তেল বিক্রি কমেছে ৩০ শতাংশ        ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকীতে আলোচনা        চায় চালাক হলিই নাই চচ্চড়ায় উন্নতি!       জ্বালানি তেল ও সারের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জাসদের মানববন্ধন       যশোরে পাশবিক নির্যাতন করে স্ত্রী হত্যার মামলায় স্বামীর ফাঁসির আদেশ       বেশি দামে কেরোসিন বিক্রি করায় ভোক্তার জরিমানা       ‘আইনি প্রক্রিয়ায় র‌্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহারে কাজ করছি’       আশা করছি আইজিপি যুক্তরাষ্ট্রে যেতে পারবেন: পররাষ্ট্র সচিব       ‘বাংলাদেশের জলবায়ু বিপজ্জনক হয়ে উঠছে’      
সবাই জানে আমার বিজয় সুনিশ্চিত : আইভী
ঢাকা অফিস :
Published : Friday, 14 January, 2022 at 4:29 PM, Count : 110
সবাই জানে আমার বিজয় সুনিশ্চিত : আইভীনারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নির্বাচনে আমাকে পরাজিত করতে অনেক পক্ষ তৈরি হয়েছে। কীভাবে আমাকে হারানো যায়, সেই চেষ্টা অনেকেই করছেন। তবে সবাই জানে আমার বিজয় সুনিশ্চিত। এছাড়া বিভিন্ন কারণে এবারের নির্বাচনে চ্যালেঞ্জ একটু বেশি বলেও জানান তিনি।
শুক্রবার (১৪ জানুয়ারি)। নাসিক নির্বাচনের প্রচার-প্রচারণার শেষ দিনে সকালে নিজ বাসায় সংবাদ সম্মেলন করে আইভী এসব কথা বলেন।
কেন্দ্রীয় নেতারা নির্বাচন প্রভাবিত করতে নারায়ণগঞ্জে আসছে এমন অভিযোগের জবাবে আইভী বলে, এখানে কোনো ঝামেলা হচ্ছে কিনা, তা পর্যবেক্ষণ করতে ঢাকা থেকে তারা এসেছে। তারা আমার জয় নিয়ে শঙ্কিত নয়, কখনো ছিল না। তাই প্রভাবিত করার কিছু নেই।
নির্বাচনে সহিংসতার শঙ্কা আছে কি না জানতে চাইলে আইভী বলেন, আমি সহিংসতার বিপক্ষে। সহিংসতা হলে আমারই ক্ষতি হবে। আমার যে কেন্দ্রগুলো জমজমাট, ভোট বেশি, সেখানে অন্যরা সমস্যা করতে পারে। যাতে আমার ভোটাররা কেন্দ্রে না আসতে পারে। আমি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে কথা বলেছি। তারা যেন সজাগ থাকে সেটা বলেছি।
তিনি আরও বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমার সম্পর্কে চাচা। আমাদের বাসায় তার অনেক আগে থেকে যাতায়াত রয়েছে। তার সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক। কিন্তু ভোটযুদ্ধে আমরা প্রতিপক্ষ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft