সারাদেশ
শিরোনাম: স্বাস্থ্যবিধি মানছেন না যশোরের বিভিন্ন ব্যাংকের গ্রাহকরা       ডায়াবেটিস নিয়ন্ত্রণে নজর দিতে হবে নাস্তায়        যশোরের দু’ নির্বাচন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান       সাতটি বোমাসহ একজন আটক       রাজারহাটে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি        বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরকে ছুরিকাঘাত        চট্টগ্রামকে হারাল খুলনা       প্রথম জয় সূর্য সংঘের       বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে ভীত : তথ্যমন্ত্রী      
রাজশাহীতে ট্রলি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী
রাজশাহী ব্যুরো :
Published : Friday, 14 January, 2022 at 6:02 PM, Count : 44
রাজশাহীতে ট্রলি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহীরাজশাহী গোদাগাড়ীতে ট্রলি সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফিরোজ হোসেন (১৬) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। (১৪ জানুয়ারি) শুক্রবার বেলা পৌণে ১১ টার দিকে রাজশাহী কাকনহাট রোডে শুলিতলা নামক স্থানে এ
দূর্ঘনা ঘটে।
নিহত ফিরোজ হোসেনের বাড়ি রাজশাহী মহানগরীর দাশপুকুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে।এঘটনায় তার বন্ধুর রায়হান আলী (১৮) নামে যুবক গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। রামেক হাপাতালের চিকিৎসক জানান তার অবস্থা আশঙ্কাজনক। আহত রায়হান আলী বাড়ি দাশপুকুর এলাকার দুলাল হোসেনের ছেলে। তারা দুইজন বাই সাইকেল আরোহী ছিল। ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে ফিরোজ হোসেন মারা যান বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ জানায়, বেলা পৌণে ১১ টার দিকে দুজন মোটরসাইকেল আরোহী রাজাশাহী থেকে গোদাগাড়ী যাচ্ছিলো। অপরদিক থেকে একটি ট্রলি গোদাগাড়ী থেকে রাজশাহীর দিকে আসছিল। এ সময় তাদের মুখোমুখি সংঘর্ষ হলে দুজন মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হয়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।  
রাজশাহী মহানগরীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, ঘটনাটি দামকুড়া ও গোদাগাড়ী থানার মাঝামাঝি এলাকায় দুর্ঘটানা ঘটেছে। যদিও সেটি গোদাগাড়ী থানার সীমানার মধ্যে পড়েছে। আমরা তাৎক্ষণিক সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ওই দুই মোটরসাইকেল আরোহীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে ফিরোজ হোসেন নামে একজনের মৃত্যু হয়। ওসি আরো বলেন,ঘটনার পর থেকে ওই ট্রলি চালক পলাতক রয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft