দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: স্বাস্থ্যবিধি মানছেন না যশোরের বিভিন্ন ব্যাংকের গ্রাহকরা       ডায়াবেটিস নিয়ন্ত্রণে নজর দিতে হবে নাস্তায়        যশোরের দু’ নির্বাচন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান       সাতটি বোমাসহ একজন আটক       রাজারহাটে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি        বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরকে ছুরিকাঘাত        চট্টগ্রামকে হারাল খুলনা       প্রথম জয় সূর্য সংঘের       বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে ভীত : তথ্যমন্ত্রী      
বীরমুক্তিযোদ্ধা শিবলীর মৃত্যু : শোক
কাগজ সংবাদ
Published : Friday, 14 January, 2022 at 8:34 PM, Count : 72
বীরমুক্তিযোদ্ধা শিবলীর মৃত্যু : শোক যশোর জেলা ছাত্রলীগের সাবেক নেতা, টিএন্ডটি কর্মচারী ইউনিয়নের নেতা বীরমুক্তিযোদ্ধা সৈয়দ হাসান শিবলী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি দীর্ঘদিন ধরে লিভার সিরোসিসে সমস্যায় ভুগছিলেন। বৃহস্পতিবার বিকেল তিনটা ১৫ মিনিটে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি দেশের প্রখ্যাত ভাস্কর বীরাঙ্গনা ফেরদৌসী প্রিয়ভাষিণীর ভাই।
তিনি ১৯৭২ সালে যশোর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদকের দায়িত্বে ছিলেন। এরপর তিনি নিয়োগ পান যশোর টিএন্ডটিতে। ২০০৯ সালে তিনি চাকরি থেকে অবসরে যান। শুক্রবার যশোর রেলবাজার জামে মসজিদে বাদ জুম্মা জানাজার পর গার্ড অব অনার প্রদান করা হয়। গার্ড অব অনার প্রদান করেন যশোর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম মিকাইল ইসলাম। পরে তার মরদেহ কারবালা কবরস্থানে দাফন করা হয়। তিনি অবিবাহিত ছিলেন। মৃত্যুকালে তার অসংখ্য গুণগ্রাহী রয়েছে।
বীরমুক্তিযোদ্ধা হাসান শিবলীর জানাজায় উল্লেখযোগ্যদের মধ্যে অংশ নেন যশোর পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা হায়দার গনি খান পলাশ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, রাজেক আহমেদ ও আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক আতিকুর রহমান বাবু প্রমুখ।
তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুজামান মিঠু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ নূরে আলম মিলন, যুগ্ম সম্পাদক সমীর কুন্ডু, সাংগঠনিক সম্পাদক শেখ ইমামুল কবীর, শহর কমিটির আহ্বায়ক এসএম মাহমুদুল হাসান সুমন, যুগ্ম আহ্বায়ক শাহাজাদা নেওয়াজ, শেখ ইব্রাহিম, নজরুল ইসলাম প্রমুখ। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft