বিনোদন
শিরোনাম: ফেসবুক লাইভে পণ্য বিক্রি বন্ধের সিদ্বান্ত নিয়েছে       তেল বিক্রি কমেছে ৩০ শতাংশ        ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকীতে আলোচনা        চায় চালাক হলিই নাই চচ্চড়ায় উন্নতি!       জ্বালানি তেল ও সারের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জাসদের মানববন্ধন       যশোরে পাশবিক নির্যাতন করে স্ত্রী হত্যার মামলায় স্বামীর ফাঁসির আদেশ       বেশি দামে কেরোসিন বিক্রি করায় ভোক্তার জরিমানা       ‘আইনি প্রক্রিয়ায় র‌্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহারে কাজ করছি’       আশা করছি আইজিপি যুক্তরাষ্ট্রে যেতে পারবেন: পররাষ্ট্র সচিব       ‘বাংলাদেশের জলবায়ু বিপজ্জনক হয়ে উঠছে’      
কেন সরে দাঁড়ালেন নাসরিন?
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 15 January, 2022 at 3:54 PM, Count : 259
কেন সরে দাঁড়ালেন নাসরিন?বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচনের ভোট উৎসবের আর মাত্র কয়েকদিন বাকি। ইতোমধ্যে চূড়ান্ত দুটি প্যানেল এবং তাদের প্রার্থী তালিকা। এবার মোট ৪৪ জন বিভিন্ন পদে লড়াই করবেন। তাদের মধ্যে দুজন স্বতন্ত্র প্রার্থীও রয়েছেন। যারা কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন। তারা হলেন- খল অভিনেতা ডন এবং হরবোলা।
স্বতন্ত্র প্রার্থী হিসেবে এবার কার্যনির্বাহী সদস্য পদে লড়াই করার ঘোষণা দিয়েছিলেন অভিনেত্রী নাসরিনও। তিনি মনোনয়নপত্রও কিনেছিলেন। কিন্তু শুক্রবার ঘোষিত চূড়ান্ত প্রার্থী তালিকায় তার নাম ছিল না। জানা গেছে, তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। কিন্তু ঘোষণা দিয়ে, মনোনয়নপত্র কিনেও কেন শেষ বেলায় সরে দাঁড়ালেন অভিনেত্রী?
এ প্রসঙ্গে নাসরিন বলেন, ‘সিনিয়রদের সম্মান রাখতেই সরে দাঁড়িয়েছি। চলচ্চিত্রের সবাই আমাকে অনুরোধ করেছেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে যেন নির্বাচন না করি। যেকোনো প্যানেল থেকে তারা আমাকে নির্বাচন করতে বলেছেন। কিন্তু আমি তা করব না। তাই সবার অনুরোধে নির্বাচন থেকে সরে দাঁড়ায়েছি। আমি সবসময় সিনিয়রদের সম্মান করি।’
পাশাপাশি অভিনেত্রী এও বলেন, ‘আমি সিনিয়রদের কথা রাখলাম। এবার যে প্যানেলই নির্বাচিত হয়ে আসুক, আশা করি তারা শিল্পীদের জন্য ভালো কিছু করবে। সমিতি কারও ব্যক্তিগত সম্পত্তি না হোক। দুই প্যানেলেই আমার প্রিয়জনরা আছেন। তাদের জন্য শুভকামনা।’
এর আগে নির্বাচন করা প্রসঙ্গে নাসরিন বলেছিলেন, ‘অনেকেই আমাকে নির্বাচন করতে বলেছেন। এখন অভিনয়ের ব্যস্ততা কম। জিততে পারলে শিল্পী সমিতিতে যাওয়া-আসা থাকবে, একটা দায়িত্ব থাকবে। সে কারণে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।’ কিন্তু শেষমেশ সরে দাঁড়ালেন।
শিল্পী সমিতির ১৭তম নির্বাচনের ভোট আগামী ২৮ জানুয়ারি। এবারও যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে লড়ছেন বিদায়ী কমিটির মিশা সওদাগর ও জায়েদ খান। তাদের সঙ্গে আছেন সুব্রত, আলেকজান্ডার বো, জয় চৌধুরী, রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুণা বিশ্বাস, মৌসুমী, বাপ্পারাজ ও আলীরাজদের মতো তারকা।
অন্য প্যানেলে সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ নির্বাচন করছেন। তাদের সঙ্গেও আছেন একঝাঁক তারকা। তারা হলেন- চিত্রনায়ক রিয়াজ, ডিএ তায়েব, সায়মন সাদিক, শাহনূর, ইমন, অমিত হাসান, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমিন, কেয়া, পরীমনি, গাঙ্গুয়া ও সীমান্ত।
এবার নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অভিনেতা পীরজাদা হারুন। তার সঙ্গে থাকবেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে পরিচালক সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য হিসেবে আছেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft