সারাদেশ
শিরোনাম: থেকেই যাচ্ছে ঝুঁকি       যশোরে ৯৯ ভাগ শিক্ষার্থীর টিকা গ্রহণ       রাষ্ট্রপতি পদক পেলেন পিবিআই যশোরের এসপি রেসমা       বেনাপোলে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারী আটক        এক আসামির স্বীকারোক্তি, আরেকজন রিমান্ডে       যশোরের ফরিদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের দুই নারীকে জখম       ইছালীতে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       বাংলা একাডেমি পুরস্কার পাচ্ছেন হোসেনউদ্দীন হোসেন        অস্ত্র ও চোরাচালান মামলায় দু’জন রিমান্ডে        বাগেরহাটে করোনা সংক্রমণের হার ৫০ শতাংশ      
নিমতলী সী-বিচকে ভ্রমণ উপযোগী করে গড়ে তোলা হবে : প্রতিমন্ত্রী মাহবুব
হাতিয়া প্রতিনিধি :
Published : Saturday, 15 January, 2022 at 6:18 PM, Update: 15.01.2022 6:21:18 PM, Count : 102
নিমতলী সী-বিচকে ভ্রমণ উপযোগী করে গড়ে তোলা হবে : প্রতিমন্ত্রী মাহবুববিশাল আকৃতির এত সুন্দর সমুদ্র সৈকত দেশের আর কোথাও নেই। এক দিকে বিশাল মাঠ, পাশে কেউড়া বাগান, অন্যদিকে সমুদ্র সৈকত। সব কিছুর সংমিশ্রন রয়েছে এখানে। দ্রুত সময়ের মধ্যে এই দ্বীপের এই অঞ্চলকে ভ্রমনপিপাসুদের জন্য উপজোগী করে গড়ে তোলা হবে। এক সময় এই সী-বিচ দেখতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার পর্যটক আসবে। নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার জাহাজমরা নিমতলী সী-বিচ পরিদর্শনে এসে মুগ্ধ হয়ে এসব কথা বলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো: মাহবুব আলী।
স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদাউসের আমন্ত্রনে শনিবার সকালে নিঝুমদ্বীপ হয়ে নিমতলী সী-বিচ দেখতে আসেন মন্ত্রী। এসময় তাঁর সাথে ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের সচিব, পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান, পরিকল্পনা মন্ত্রনালয়ের সচিবসহ উর্ধ্বতন কর্মকর্তাদের একটি টিম।
সকাল ১১টায় স্প্রিটবোটে নদী পথে এসে নামেন তিনি। পরে স্থানীয় প্রশাসনের সহযোগীতায় জীবে চড়ে  সী-বিচের বিভিন্ন দিগ ঘূরে দেখেন তিনি।
মন্ত্রীর আগমনকে কেন্দ্র করে সকাল থেকে পর্যটকসহ স্থানীয় জনসাধারনের ঢল নামে নিমতলী সী-বিচে। মন্ত্রীকে স্বাগত জানিয়ে ব্যানার পেস্টুনে চেয়েগেছে পুরো বীচ এলাকা।
হাতিয়ার জাহাজমারা ইউনিয়নের পূর্বপাশে নদীর ক’ল ঘেষে অবস্থিত বীচটি। গত এবছর ধরে দেশের বিভিন্ন অঞ্চল থেকে পর্যটকরা দেখতে আসেন এখানে। সম্প্রতি স্থানীয় জনগন সেখানে খাওয়ার হোটেল, বীচের বসার জন্য চেয়ার, ঘোড়া ও রাত্রী যাপনের জন্য তাবুর ব্যবস্থা করেছেন। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft