বিনোদন
শিরোনাম: জলবায়ু পরিবর্তনের প্রভাবে আরও অনেক মহামারির মুখোমুখি হবে পৃথিবী       এবার বাড়ল ডালের দাম       প্রশ্নফাঁসে বাতিল হচ্ছে মাউশির নিয়োগ পরীক্ষা       মাদরাসায় বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশ       হজ নিবন্ধনের সময় বাড়ল       দ্রুত ওজন কমাতে দৌড়াবেন নাকি সাইকেল চালাবেন?       কালীগঞ্জে আলমসাধুর ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত       উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন কেসিসি মেয়র       খানসামা উপজেলায় উপ-নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়নই বৈধ       নওগাঁয় এ বছর দেড় হাজার কোটি টাকার আম বাণিজ্যের সম্ভাবনা      
বহুদিন একসঙ্গে থাকার পর অবশেষে বিয়ে
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 16 January, 2022 at 4:31 PM, Update: 16.01.2022 4:32:39 PM, Count : 282
বহুদিন একসঙ্গে থাকার পর অবশেষে বিয়েবলিউড অভিনেতা, গায়ক ও প্রযোজক ফারহান আখতার আবারও বিয়ে করতে চলেছেন। দীর্ঘদিনের প্রেমিকা শিবানী দান্ডেকরের গলায় তিনি মালা দিতে চলেছেন। তাদের সম্পর্ক তিন বছরের। দুজনেই সেই সম্পর্কে সিলমোহর দিতে চলেছেন। তারিখও এক পর্যায়ে চূড়ান্ত করেছেন। ফেব্রুয়ারি মাসের ২১ তারিখে বিয়ে করবেন ফারহান-শিবানী।
প্রথমে ঠিক ছিল, মার্চ মাসে বিয়ে করবেন। কিন্তু ভারতীয় সংবাদমা‌ধ্যমের খবর অনুযায়ী, একমাস আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন তারা। মুম্বাইয়ের এক পাঁচতারকা হোটেলে বসবে বিয়ের আসর। পরিবার, আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে আইনি সম্পর্কে বাঁধা পড়বেন ফারহান ও শিবানী।
কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে তারকা জুটির বিয়ের আমন্ত্রিত তালিকাতে কাটছাঁট করা হয়েছে। তাই বড় করে বিয়ের আয়োজন করতে নারাজ তারা। বিয়ের দিনে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাকে সেজে উঠবেন নতুন বর-কনে।
ফারহানের প্রথম স্ত্রী অধুনা ভবানী। তিনি পেশায় সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট। ফারহান ও অধুনার দুই সন্তান রয়েছে। ২০১৭ সালে তাদের বিচ্ছেদ হয়। দুই সন্তানের দেখভাল যদিও দুজনে মিলেই করেন। বর্তমানে ডিনো মোরিয়ার ভাই নিকোলো মোরিয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন অধুনা।
এদিকে, অধুনার সঙ্গে বিচ্ছেদের পর আমেরিকান-ভারতীয় মডেল-সঞ্চালিকা শিবানীর প্রেমে পড়েন ফারহান। ২০১৮ সালে সেই সম্পর্ক প্রকাশ্যে আনেন। আইনত বিয়ে না করলেও বহুদিন ধরে তারা লিভ ইন সম্পর্কে রয়েছেন। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুজনে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft