ওপার বাংলা
শিরোনাম: যশোরে অধিকাংশ ইজিবাইক ও রিকসা চুরিতে রবিউল সিন্ডিকেট        যশোরে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত       নাটোরে সড়ক দুর্ঘটনায় যশোরের ট্রাক চালক নিহত        যশোরে হাসপাতালে ভর্তি স্বামীকে বিষ প্রয়োগে হত্যার চেষ্টা, স্ত্রী আটক       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত       সম্রাটকে জামিন দেয়ায় ক্ষুব্ধ হাইকোর্ট       ক্ষমতা কমলো পরিকল্পনামন্ত্রীর       মানবতাবিরোধী অপরাধ মামলায় তিন জনের রায় বৃহস্পতিবার       পিকে ও সহযোগীদের আরো ১৪ দিন রিমান্ডে চায় ইডি       লামায় ভ্রাতৃঘাতি ষড়যন্ত্রের এক নির্মম কাহিনী      
বুস্টার ডোজ নিয়েও পশ্চিমবঙ্গের সাবেক মন্ত্রী করোনায় আক্রান্ত
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 18 January, 2022 at 3:30 PM, Count : 227
বুস্টার ডোজ নিয়েও পশ্চিমবঙ্গের সাবেক মন্ত্রী করোনায় আক্রান্তবুস্টার ডোজ নিয়েও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের সাবেক মন্ত্রী গৌতম দেব। সোমবার তাকে মাটিগাড়ার একটি নার্সিংহোমে ভর্তি করা হয়।
করোনা মোকাবেলায় প্রথমসারির করোনা যোদ্ধা এবং প্রবীণদের বুস্টার ডোজ দেওয়া শুরু করেছে পশ্চিমবঙ্গ রাজ্য সরকার। কিন্তু বুস্টার ডোজ নিয়েও করোনায় আক্রান্ত হয়েছেন তৃণমূল নেতা গৌতম দেব। তিনি এ নিয়ে দ্বিতীয়বারের মতো করোনায় সংক্রমিত হলেন।
খবরে বলা হয়, ১০ জানুয়ারি শিলিগুড়ির মাতৃসদন থেকে বুস্টার ডোজ নিয়েছিলেন গৌতম দেব। কিন্তু, এরপরেই তার শরীরে করোনার বেশ কিছু উপসর্গ লক্ষ্য করা যায়। ফলে আর কোনও ঝুঁকি নেননি তিনি। চিকিৎসকদের পরামর্শ মেনে করান কোভিড টেস্ট। রিপোর্ট পজিটিভ আসে।
বিষয়টি নিশ্চিত করে নিজের ফেসবুক পেজে গৌতম লেখেন, ‘আমি করোনায় সংক্রমিত। যারা আমার সংস্পর্শে এসেছিলেন তারা কোভিড পরীক্ষা করিয়ে নিন।
ইন্ডিয়ান টাইমসের খবরে বলা হয়, বুস্টার ডোজ নেওয়ার পরেও গৌতম দেবের করোনায় আক্রান্ত হওয়ার ঘটনা উদ্বেগ বাড়াচ্ছে। যদিও চিকিৎসক মহলের একাংশের কথায়, টিকা নেওয়ার পর দেহে প্রতিরোধ ক্ষমতা গড়ে উঠতে কিছুদিন সময় লাগে। এছাড়াও তাদের কথায়, টিকা নেওয়ার পরে আক্রান্ত হওয়ার আশঙ্কা থাকবে না, এমনটা নয়। কিন্তু, ভাইরাসের ভয়াবহ হওয়ার প্রবণতা কমবে অনেকটাই। কিন্তু, এক্ষেত্রে দেখা যাচ্ছে একাধিক উপসর্গ রয়েছে গৌতম দেহের শরীরে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft