বিনোদন
শিরোনাম: সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই       বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে       কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ       বাজেট অধিবেশন বসছে পাঁচই জুন      
করোনার ভয়ে সিনেমার শুটিং করছেন না আনুশকা
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 18 January, 2022 at 4:49 PM, Count : 202
করোনার ভয়ে সিনেমার শুটিং করছেন না আনুশকাভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠি। ‘বাহুবলি’ সিনেমায় দেবসেনা চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন তিনি। এ অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাইলেন্স’। ২০২০ সালে মুক্তি পায় এটি। এর পর দীর্ঘ দিন নতুন কোনো সিনেমায় নাম লেখাননি। গত বছরের নভেম্বরে নাম ঠিক না হওয়া একটি সিনেমায় অভিনয়ের ঘোষণা দেন এই অভিনেত্রী। এটি পরিচালনা করবেন মহেশ বাবু পি।
নিজের জন্মদিনে নতুন সিনেমার ঘোষণা দিলেও এখনো সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়নি। কেন থেমে আছে সিনেমাটির শুটিং? এবার জানা গেলো, সবকিছু প্রস্তুত থাকলেও শুধু আনুশকার জন্য শুটিং শুরু হচ্ছে না। কারণ ভয় পাচ্ছেন এই নায়িকা!
গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, করোনা সংকটের সময়ে আল্লু অর্জুন ‘পুষ্পা’ সিনেমার শুটিং করেছেন। শুটিং করতে গিয়ে আল্লু অর্জুনসহ অনেক ক্রু সদস্য এ ভাইরাসে আক্রান্ত হন। আনুশকা শেঠি করোনার টিকা নিয়েছেন। তারপরও ঝুঁকি নিয়ে সিনেমার শুটিং শুরু করতে চাচ্ছেন না। এই সংকট নিয়ে তিনি কিছুটা ভীত। আর এ জন্য শুটিং শুরু করতে পারছেন না পরিচালক।
এর আগে টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানায়, নতুন এ সিনেমায় অদ্ভূত একটি চরিত্রে অভিনয় করবেন আনুশকা শেঠি। এজন‌্য নিজের ছোটখাট পরিবর্তন করেছেন এই অভিনেত্রী।
আনুশকার নতুন এ সিনেমার প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। এবারই প্রথম নয়, এর আগেও এই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘মির্চি’ ও ‘ভাগমতি’ সিনেমায় অভিনয় করেন আনুশকা। বড় বাজেটের এ সিনেমায় তার বিপরীতে কে অভিনয় করবেন তাও এখনো জানা যায়নি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft