দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ১ হাজার টাকাতেও মিলছে না ৪০০ টাকার শ্রমিক       ভয়াবহ বৈশ্বিক খাদ্যসংকটের আশঙ্কা জাতিসংঘের        যুদ্ধাপরাধ : মৌলভীবাজারের ৩ জনের মৃত্যুদণ্ড       সচল হচ্ছে জিয়া পরিবারের সব দুর্নীতি মামলা       গ্রীষ্মকালের ৫ খাবার রক্তচাপ নিয়ন্ত্রণে সহায়ক       বিশ্ব আইবিডি দিবস আজ       বাংলাদেশে গরু পাচারে ভারতীয় নেতাকে জিজ্ঞাসাবাদ       ৪২ বছর পর ইউরোপা লিগ জিতল ফ্রাঙ্কফুর্ট       শনাক্তের শীর্ষে উত্তর কোরিয়া, মৃত্যু দেড় হাজারের ওপরেই       সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই      
কেশবপুরের স্ত্রী ও শাশুড়ির বিরুদ্ধে যৌতুক মামলা
কাগজ সংবাদ
Published : Tuesday, 18 January, 2022 at 8:56 PM, Count : 149
কেশবপুরের স্ত্রী ও শাশুড়ির বিরুদ্ধে যৌতুক মামলা যশোরের কেশবপুরের আটন্ডা গ্রামে গৃহবধূ সাথী খাতুনসহ দু’জনের বিরুদ্ধে যৌতুক দাবির অভিযোগে মামলা হয়েছে। মঙ্গলবার আটন্ডা গ্রামের আব্দুল মমিনের ছেলে আব্দুর রাজ্জাক বাদী হয়ে তার স্ত্রী ও শাশুড়ির বিরুদ্ধে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাদী হাসান অভিযোগের তদন্ত করে কেশবপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। আসামিরা হলেন, মণিরামপুরের কাটাখাল গ্রামের রেজাউল ইসলামের মেয়ে সাথী খাতুন ও তার স্ত্রী তাজমা খাতুন।
মামলার অভিযোগে জানা গেছে, ১১ বছর আগে আব্দুর রাজ্জাক পারিবারিকভাবে সাথী খাতুনকে বিয়ে করেন। বিয়েসহ অন্যান্য সময় বিভিন্ন ধরনের গহনা দেন তাকে। সুখে শান্তিতে চলছিল তাদের সংসার। গত ৩০ ডিসেম্বর সাথী খাতুন স্বামীকে জানান, তার ছেলের নামে দু’কাঠা জমি লিখে দিতে না হলে তাকে যৌতুক হিসেবে তিন লাখ টাকা দিতে হবে। স্ত্রী সাথী খাতুনের দাবি মেটাতে অপারগতা প্রকাশ করায় গহনাসহ ঘরের দামি মালামাল ও ছেলেকে নিয়ে পিতার বাড়ি চলে যান তিনি। চলতি বছরের ১৪ জানুয়ারি আব্দুর রাজ্জাক শ্বশুর বাড়ি স্ত্রী সাথীকে আনতে গেলে দাবিকৃত যৌতুক ছাড়া যাবেন না বলে জানিয়ে দেন শাশুড়ি তাজমা বেগম। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসায় ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।  





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft