দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে       কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ       বাজেট অধিবেশন বসছে পাঁচই জুন       লোকালয়ে ১০ ফুট লম্বা অজগর উদ্ধার      
শার্শায় হত্যা চেষ্টার অভিযোগে বাবা-ছেলের বিরুদ্ধে মামলা
কাগজ সংবাদ
Published : Tuesday, 18 January, 2022 at 9:22 PM, Count : 131
শার্শায় হত্যা চেষ্টার অভিযোগে বাবা-ছেলের বিরুদ্ধে মামলাযশোরের শার্শায় এক কৃষককে হত্যা চেষ্টার অভিযোগে বাবা ও ছেলের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। সোমবার মামলাটি করেছেন শার্শা উপজেলার আমলাই গ্রামের আব্দুর রহমানের ছেলে হাবিবুর রহমান। আসামিরা হলেন, একই গ্রামের মামুন হোসেন, তার পিতা আব্দুল হামিদ ও চাচা আব্দুস সামাদ। আদালত অভিযোগ আমলে নিয়ে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
মামলায় বাদী উল্লেখ করেছেন, গত বছরের ১২ মে তার ছোট ভাই শাহাবুর খুন হন। খুনের তিনমাস পর বাদী আদালতে মামলা করেন। মামলাটি পিবিআই তদন্ত করছে। তদন্তের স্বার্থে মামুন হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হয়। এতে করে ক্ষিপ্ত হয়ে ওঠে আসামিরা। তারা ওই মামলা তুলে নিতে চাপ দেয়। অন্যথায় ভাইয়ের মতো বাদীকেও হত্যার হুমকি দেয়া হয়। বাধ্য হয়ে বাদী শার্শা থানায় জিডি করেন। এরপর এলাকায় পুলিশ গিয়ে তদন্ত করে। এরপর থেকে আরও ক্ষিপ্ত হয়ে ওঠে আসামিরা।
সর্বশেষ, গত ১২ জানুয়ারি দুপুর তিনটায় বাদী গরু কেনার জন্য বাড়ি থেকে বের হন। আসামিরা পূর্বপরিকল্পিতভাবে বাদীকে রড দিয়ে মাথাসহ বিভিন্ন স্থানে আঘাত করে। এতে তিনি গুরুতর জখম হন। পরে মাটিতে লুটিয়ে পড়েন। এরপর আমামিরা বাদীর পকেটে থাকা গরু কেনার পঞ্চাশ হাজার টাকা নিয়ে নেয়। এছাড়া হত্যা করে লাশ গুমের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে আশপাশের লোকজন এসে হাবিবুরকে হাসপাতালে ভর্তি করে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft