দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে       কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ       বাজেট অধিবেশন বসছে পাঁচই জুন       লোকালয়ে ১০ ফুট লম্বা অজগর উদ্ধার      
পুলিশের মোস্ট ওয়ান্টেড কালু দেশে ফিরেই শুরু করেছে মাদক কারবার
ভ্রাম্যমাণ প্রতিনিধি, এম রহমান
Published : Wednesday, 19 January, 2022 at 12:49 AM, Update: 19.01.2022 12:53:41 AM, Count : 272
পুলিশের  মোস্ট ওয়ান্টেড কালু দেশে ফিরেই শুরু করেছে মাদক কারবার  পুলিশের পুরস্কার ঘোষিত মাদক সম্রাট যশোর বেনাপোল সীমান্তের ভবের বেড় গ্রামের রবিউল ইসলাম কালু আবারো বেপরোয়া হয়ে উঠেছে। দীর্ঘদিন পলাতক থাকার পর বর্তমানে মাদকের বড় বড় চালান যশোরসহ দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছে। এসব অভিযোগ উঠেছে সীমান্ত শহর বেনাপোলের বিভিন্ন মহল থেকে।
মাদক সম্রাট রবিউল ইসলাম কালু ওরফে পাম্প কালুর বর্তমানে প্রায় দেড়ডজন মামলা আদালতে বিচারাধীন।  দেশে ফিরেই সে বীরদর্পে শুরু করেছে পুরাতন কারবার।  
একাধিক সূত্র থেকে জানা গেছে, যশোরের শার্শা, পোর্ট থানা ও চৌগাছা থানার মাদক তারিকায় মোস্ট ওয়ান্টেড হিসেবে চিহ্নিত রবিউল ইসলাম কালু ওরফে পাম্প কালু। গত ১৭ সালে ২২ ডিসেম্বর যশোরের সাবেক পুলিশ সুপার আনিছুর রহমান ঘোষণা করেন কালুকে কেউ ধরিয়ে দিতে পারলে তাকে ২৫ হাজার টাকা পুরস্কার দেয়া হবে। এরপর কালু প্রতিবেশী দেশ ভারতে পালিয়ে যায় এবং সীমান্তের ওপারে বনগাঁ এলাকায় বসবাস করতে থাকে। পরবর্তীতে পুলিশ সুপার আনিছুর রহমান যশোর থেকে বদলি হয়ে যাওয়ার পর বীরদর্পে ফিরে আসে মাদক সম্রাট কালু। ফের শুরু করে মাদক পাচারের কাজ। গত কয়েক দিন ধরে সরেজমিনে অনুসন্ধান কালে কথা হয় স্থানীয় মানুষের সাথে। তারা বলেন, বর্তমানে কালু ১০ থেকে ১৫ জনের একটি দল গঠন করে মাদক পাচারের কাজ চালিয়ে যাচ্ছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদক সম্রাট কালু আইন শৃংখলা বাহিনীর বিভিন্ন সংস্থার অসাধু সদস্যদের সাথে যোগাযোগ রেখেই মাদক ব্যবসা করছে বলে এলাকায় প্রচার করে বেড়াচ্ছে। যে কারণে কেউ তাকে আটক বা গ্রেফতার করবে না বলেও কালু দ¤ো¢ক্তি দেখিয়ে আসছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft