ওপার বাংলা
শিরোনাম: যশোরে অধিকাংশ ইজিবাইক ও রিকসা চুরিতে রবিউল সিন্ডিকেট        যশোরে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত       নাটোরে সড়ক দুর্ঘটনায় যশোরের ট্রাক চালক নিহত        যশোরে হাসপাতালে ভর্তি স্বামীকে বিষ প্রয়োগে হত্যার চেষ্টা, স্ত্রী আটক       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত       সম্রাটকে জামিন দেয়ায় ক্ষুব্ধ হাইকোর্ট       ক্ষমতা কমলো পরিকল্পনামন্ত্রীর       মানবতাবিরোধী অপরাধ মামলায় তিন জনের রায় বৃহস্পতিবার       পিকে ও সহযোগীদের আরো ১৪ দিন রিমান্ডে চায় ইডি       লামায় ভ্রাতৃঘাতি ষড়যন্ত্রের এক নির্মম কাহিনী      
করোনা সংক্রমণ রুখতে
ত্রিপুরায় সব ধরনের ধর্মীয় জনসমাবেশ বন্ধ রাখার সিদ্ধান্ত
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 19 January, 2022 at 3:45 PM, Count : 173
ত্রিপুরায় সব ধরনের ধর্মীয় জনসমাবেশ বন্ধ রাখার সিদ্ধান্ত‘ত্রিপুরা রাজ্যে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ উদ্বেগজনকভাবে  বৃদ্ধি পাচ্ছে। রাজ্যে এ মুহূর্তে সংক্রমণের হার ১০ দশমিক ৭২ শতাংশ। এক সপ্তাহ আগে এই হার ছিল ২ দশমিক ৩৮ শতাংশ এবং আগরতলা পুর নিগম এলাকায় সংক্রমণের হার ২৩ দশমিক ১৫ শতাংশ। রাজ্যে মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৪শ ৯১ জন’।
‘১০ জানুয়ারি থেকে ১৭ জানুয়ারি পর্যন্ত ১৪ জন কোভিড আক্রান্তের মৃত্যু হয়েছে। চলমান সংক্রমণ রুখতে নৈশ কারফিউ রাত নয়টা থেকে এগিয়ে স্থানীয় সময় রাত ৮টা থেকে করা হয়েছে। একইসঙ্গে শপিংমল, সিনেমা হল, মাল্টিপ্লেক্স, পার্ক, পিকনিক স্পট, মেলা, প্রদর্শনী ইত্যাদি বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি সব ধরনের ধর্মীয় জনসমাবেশ ২৩ জানুয়ারির পর থেকে বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাজ্য মন্ত্রিসভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
মন্ত্রিসভার বৈঠক শেষে রাজ্য সরকারের তথ্য সংস্কৃতি দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরী এদিন সন্ধ্যায় মহাকরণের কনফারেন্স হলে এক সংবাদ সম্মেলন ডেকে এসব তথ্য জানান।
তিনি জানান, আগরতলা পুরনিগম এলাকায় সংক্রমণের হার সবচেয়ে বেশি প্রায় ২৪ শতাংশ সংক্রমণের হার হওয়া সিদ্ধান্ত নেওয়া হয়েছে আপাতত সবকয়টি সরকারি অফিসে ৫০ শতাংশ কর্মচারীদের উপস্থিতিতে কাজ কর্ম চালানো হবে।
তিনি আরও জানান, বুধবার (১৯ জানুয়ারি) এ সংক্রান্ত নতুন একটি সার্কুলার জারি করা হবে। এই নির্দেশিকা আগামী ১০ দিনের জন্য জারি করা হবে।
জেলাভিত্তিক হিসেবে আক্রান্তের হার, পশ্চিম জেলায় ১৪ দশমিক ২১ শতাংশ, সিপাহীজলা জেলা ৯ দশমিক ৫৫ শতাংশ, খোয়াই ১৩ দশমিক ৪ শতাংশ, গোমতী ১০ দশমিক ৭৭ শতাংশ, ধলাই ৮ দশমিক ১ শতাংশ, ঊনকোটি ১৩ দশমিক ৮১ শতাংশ, উত্তর ৪ দশমিক ১৪ শতাংশ, দক্ষিণ ৮ দশমিক ৩৬ শতাংশ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft