দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পদ্মা নদীতে দৃষ্টিনন্দন নৌকাবাইচ       পদ্মা সেতু উদ্বোধন: নড়াইলবাসীর উল্লাস       পদ্মা সেতু উদ্বোধনে মাগুরায় র‌্যালি       ভিয়েতনামে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন       মুক্তিযুদ্ধ দেখিনি, পদ্মা সেতুর উদ্বোধন দেখছি: শাওন        পদ্মা সেতু উদ্বোধন: প্রধানমন্ত্রীকে ধন্যবাদ সাকিব-তামিমদের       অনেক কিছুর সম্ভাবনা জাগিয়েও কিছুই না পাওয়ার দিন       ভালো শুরু টেনে নিতে হবে, বলছেন ব্যাটিং কোচ       দেশ সেরা কন্টেন্ট নির্মাতা মুজিবনগরের শিক্ষক ফারুক হোসেন       মানুষের ন্যায় বিচার পাওয়ার সকল পথ বন্ধ: ফখরুল      
কালীগঞ্জে করোনা আক্রান্ত নারীর মৃত্যু
কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি
Published : Wednesday, 19 January, 2022 at 8:18 PM, Count : 261
কালীগঞ্জে করোনা আক্রান্ত নারীর মৃত্যুকালীগঞ্জে করোনা আক্রান্ত হয়ে খাইরুন্নেছা (৭০) নামে এক বৃদ্ধা মারা গেছে। মৃত নারী ভিটশ^র গ্রামের আবজাল হোসেনের স্ত্রী। বুধবার সকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। একই দিন জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ৩১ জন। এদিন কুষ্টিয়া ও ঝিনাইদহের ল্যাব থেকে আসা ৮৪ নমুনার মধ্যে ৩১ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মাজহারুল ইসলাম জানান, বুধবার সকাল ৭টার দিকে অচেতন অবস্থায় ওই বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে আসে। এ সময় তার প্রচুর শ^াসকষ্ট ছিল। অক্সিজেনের মাত্রাও কম ছিল। এ অবস্থায় তাকে ভর্তি করে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ভর্তির দু’ঘণ্টা পরে তিনি মারা যান। পরে পরীক্ষায় তার করোনা পজেটিভ আসে।
এদিকে, ঝিনাইদহ সিভিল সার্জন শুভ্রা রানী দেবনাথ বলেন, শেষ ২৪ ঘণ্টায় কুষ্টিয়া ও ঝিনাইদহ ল্যাব থেকে ৮৪ নমুনার মধ্যে ৩১ জন আক্রান্ত হয়েছেন। ঝিনাইদহ সদরে ২৫ জন, শৈলকুপায় তিনজন, হরিণাকুন্ডেু একজন, কালীগঞ্জ একজন ও কোটচাঁদপুরে একজন আক্রান্ত। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৭৩২ জন। ঝিনাইদহ সদর হাসপাতালে ২ জন করোনা রুগী ভর্তি আছে বলেও জানান তিনি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft