ক্রীড়া সংবাদ
শিরোনাম: সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই       বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে       কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ       বাজেট অধিবেশন বসছে পাঁচই জুন      
বিপিএল
জয়ে সাকিবদের শুরু
ক্রীড়া ডেস্ক
Published : Friday, 21 January, 2022 at 7:18 PM, Count : 176
জয়ে সাকিবদের শুরুবল হাতে সাকিব আল হাসানের পারফরম্যান্স ও ব্যাট হাতে সৈকতের কার্যকর ইনিংসে ভর করে জয় দিয়ে বিপিএল শুরু করেছে ফরচুন বরিশাল।স্বল্প পুঁজি নিয়েও মিরাজের ঘূর্ণিজাদুতে ভালোই প্রতিদ্বন্দ্বিতা গড়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।
শুক্রবার অষ্টম বিপিএলের উদ্বোধনী ম্যাচে চট্টগ্রামকে চার উইকেটে হারিয়েছে বরিশাল। এর আগে ব্যাট করে আট উইকেট হারিয়ে ১২৫ রানের সংগ্রহ করে চট্টগ্রাম। জবাবে ছয় উইকেট হারালেও আট বল হাতে রেখেই লক্ষ্য পেরিয়ে যায় সাকিবরা।
ম্যাচের বেশিরভাগ সময় নিয়ন্ত্রন ছিল বরিশালের হাতেই। তবে মিরাজের এক ওভারে তিনি উইকেট পড়ে যাওয়ায় খেলায় প্রতিদ্বন্দ্বিতা গড়ে ওঠে। সেই অবস্থা থেকে বরিশালকে জিতিয়েছেন জিয়াউর এবং ব্রাভো।
রান তাড়ায় নেমে ফরচুন বরিশালের যাত্রাটাও শুভ হয়নি। দলীয় তিন রানে মেহেদি মিরাজের ঘূর্ণিতে বোল্ড হয়ে যান নাজমুল হোসেন শান্ত। সাকিব ফেরেন ১৩ রানে। ৩৪ রানের জুটি গড়ে বিপদ সামাল দেন সৈকত আলী এবং তৌহিদ হৃদয়। প্রথম ১০ ওভারে আসে ৫৫ রান। এরপর মুকিদুলের বলে তৌহিদ হৃদয় ফেরেন ১৬ রানে।
দ্রুত উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় বরিশাল। ৪ ওভারে মাত্র ১৬ রান দিয়ে চট্টগ্রাম অধিনায়কের সংগ্রহ চার উইকেট। এমন পরিস্থিতিতে হাত খুলে মেরে বরিশালের আশা জাগিয়ে তোলেন জিয়াউর রহমান। সঙ্গী ডোয়াইন ব্রাভো। তাদের ব্যাটে চড়ে কাঙ্খিত জয়ের বন্দরে পৌঁছে যায় ফরচুন বরিশাল। ব্রাভো ১০ বলে ১ ছক্কায় ১২* এবং জিয়াউর ১২ বলে ২ চার ১ ছক্কায় ১৯* রানে অপরাজিত থাকেন।
এর আগে টস হেরে ব্যাটিংয়ে নামে চট্টগ্রাম ৬৩ রানে ৬ উইকেট হারানো চট্টগ্রাম শেষদিকে কিছু রানের দেখা পায় বেনি হাওয়েল ও নাঈম ইসলামের ব্যাটে। নাঈম ১৮ বলে ১৫ রানের ইনিংস খেলে বিদায় নেন জোসেফের তৃতীয় শিকার হয়ে। তবে একপ্রান্ত আগলে রেখে ঝড় তোলেন হাওয়েল। ২০ বলের মোকাবিলায় ৪১ রানের দারুণ এক ইনিংস খেলেন তিনি। ডোয়াইন ব্রাভোর বলে ক্যাচ আউট হওয়ার আগে তিনি ৩টি করে চার ও ছক্কা হাঁকান।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft