সারাদেশ
শিরোনাম: পদ্মা সেতু: দুঃখ ঘুচাবে বাগেরহাটের কৃষক ও মৎস্যচাষিদের       কৃষকের বাতিঘরের উদ্যোগে আম চাষিদের পরামর্শ        অ্যাম্বুলেন্স ফ্রি, বিদেশিদের ডাবল টোল চান জাফরুল্লাহ       পদ্মা সেতু: বিশ্বব্যাংকের অভিনন্দন       ওয়াশিংটনে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন       পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সিএমপির আনন্দ শোভাযাত্রা       আখের রস-শরবত বিক্রির হিড়িক       পদ্মা নদীতে দৃষ্টিনন্দন নৌকাবাইচ       পদ্মা সেতু উদ্বোধন: নড়াইলবাসীর উল্লাস       পদ্মা সেতু উদ্বোধনে মাগুরায় র‌্যালি      
রাজশাহী মহানগরীতে চিহিৃত ৪ ছিনতাইকারী গ্রেফতার
রাজশাহী ব্যুরো :
Published : Saturday, 22 January, 2022 at 4:18 PM, Count : 130
রাজশাহী মহানগরীতে চিহিৃত ৪ ছিনতাইকারী গ্রেফতাররাজশাহী মহানগরীতে ছিনতাইয়ের প্রস্তুতি গ্রহণকালে ৪ চিহিৃত ছিনতাইকারীকে আটক করছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় আসামীদের কাছ থেকে  ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ৩ টি চাকু ও ১ টি জিআই পাইপ উদ্ধার হয়।
প্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপর ব্যাংক কলোনীর মৃত জয়নাল আবেদিনের ছেলে মোঃ সিরাজুল ইসলাম সিজার(৩৩), তেরখাদিয়া মধ্যপাড়ার মৃত দুলাল ওরফে হেলালের ছেলে মোঃ মিজু ওরফে জাকির ওরফে রাজ (২৫), রাজপাড়া গ্রামের মোঃ রাজু শেখের ছেলে মোঃ তাইফ হোসেন শফি(১৯) ও কাটাখালী থানার দেওয়ানপাড়ার মৃত আক্কাছ আলীর ছেলে মোঃ আরিফুল ইসলাম আরিফ(৩৫)।
রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ, ছিনতাই মুক্ত এবং মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করে যাচ্ছে আরএমপি।
এরই ধারাবাহিকতায় গতকাল ২১ জানুয়ারি ২০২২ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত¡াবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নের্তৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আবুল কালাম আজাদ, এসআই মোঃ আশরাফুল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করাকালে রাত সাড়ে ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় ছিনতাইকারী ছিনতাই করার জন্য রাজপাড়া থানার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভাঙ্গা সীমানা প্রাচীরের ভিতরে অবস্থান করছে।
উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম অভিযান পরিচালনা করে চিহিৃত ছিনতাইকারী মোঃ সিরাজুল ইসলাম, মোঃ মিজু,  মোঃ তাইফ হোসেন ও মোঃ আরিফুল ইসলামকে আটক করে। এসময় আসামীদের কাছ থেকে  ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ৩ টি চাকু ও ১ টি জিআই পাইপ উদ্ধার হয়।
আটককৃত আসামীদের নামে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় একাধিক ছিনতাই, ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft