ক্রীড়া সংবাদ
শিরোনাম: ৪২ বছর পর ইউরোপা লিগ জিতল ফ্রাঙ্কফুর্ট       শনাক্তের শীর্ষে উত্তর কোরিয়া, মৃত্যু দেড় হাজারের ওপরেই       সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই       বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে      
বিপিএল
কুমিল্লার কাছে পরাজিত সিলেট
ক্রীড়া ডেস্ক
Published : Saturday, 22 January, 2022 at 6:37 PM, Count : 177

কুমিল্লার কাছে পরাজিত সিলেটবঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের। দ্বিতীয় দিনে ও নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট সানরাইজার্স। এ ম্যাচে কিছুটা কষ্টে জয় পেয়েছে কুমিল্লা। আগে ব্যাট করে ১৯ ওভার এক বলে ৯৬ রান সংগ্রহ করে সিলেট। জবাবে মাত্র দুই উইকেট হাতে রেখে জয় স্পর্শ করে কুমিল্লা।
দলীয় ১৩ রানেই বিদায় নেন ডু প্লেসি। তিনি করেন মাত্র দুই রান। এরপর মুমিনুল হক ও ডেলপোর্ট ২১ রানের জুটি গড়েন। দু’জনে সাজঘরে ফেরার আগে করেন যথাক্রমে ১৬ ও ১৫ রান।
মুমিনুলের বিদায়ের পর কিছুটা ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে কুমিল্লা। ১১ রানের মাঝে দলটি হারায় তিনটি উইকেট। এরপর ২৭ রানের জুটি গড়ে পরিস্থিতি সামাল দেওয়ার পাশাপাশি দলকে জয়ের দিকে এগিয়ে নিতে থাকেন নাহিদুল ইসলাম ও করিম জানাত।
কিন্তু দুই রানের ব্যবধানে দু’জনই আউট হলে ম্যাচটিতে কিছুটা নাটকীয়তায় মোড় নেয়।  নাহিদুল ১৬ ও করিম দলের পক্ষে সর্বোচ্চ ১৮ রান করেন। এরপর শহিদুল ইসলামও প্যাভিলিয়নে ফিরলে ম্যাচে উত্তেজনা তৈরি হয়।
শেষ দিকে মাহিদুল ইসলাম অঙ্কন ও তানভীর ইসলাম মিলে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন। ফলে আট বল থাকতে জয় পায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সিলেটের নাজমুল ইসলাম তিনটি এবং সোহাগ গাজী ও মোসাদ্দেক হোসেন দখল করেন দু’টি করে উইকেট।
এর আগে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন কুমিল্লার দলপতি ইমরুল কায়েস। ব্যাট করতে নেমে নয় বলে তিন রান করে ফেরেন আনামুল হক বিজয়। এরপর কলিন ইনগ্রাম ও মোহাম্মদ মিঠুন মিলে দলকে এগিয়ে নেন।
দলীয় ৩৩ ও ব্যক্তিগত ২০ রানে ইনগ্রাম আউট হওয়ার পর রবি বোপারা ছাড়া আর কেউই প্রতিরোধ গড়তে পারেননি। দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ১৭ রান করেন বোপারা। শেষ দিকে সোহাগ গাজীর ১২ রানের ইনিংস দলীয় সংগ্রহকে শত রানের কাছে কাছে নিয়ে যায়। কুমিল্লার হয়ে দু’টি করে উইকেট নেন মুস্তাফিজুর রহমান, নাহিদুল ইসলাম ও শহিদুল ইসলাম। এছাড়া তানভীর ইসলাম, করিম জানাত ও মুমিনুল ইসলামের ঝুলিতে পড়ে একটি করে উইকেট।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft