ওপার বাংলা
শিরোনাম: যশোরে অধিকাংশ ইজিবাইক ও রিকসা চুরিতে রবিউল সিন্ডিকেট        যশোরে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত       নাটোরে সড়ক দুর্ঘটনায় যশোরের ট্রাক চালক নিহত        যশোরে হাসপাতালে ভর্তি স্বামীকে বিষ প্রয়োগে হত্যার চেষ্টা, স্ত্রী আটক       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত       সম্রাটকে জামিন দেয়ায় ক্ষুব্ধ হাইকোর্ট       ক্ষমতা কমলো পরিকল্পনামন্ত্রীর       মানবতাবিরোধী অপরাধ মামলায় তিন জনের রায় বৃহস্পতিবার       পিকে ও সহযোগীদের আরো ১৪ দিন রিমান্ডে চায় ইডি       লামায় ভ্রাতৃঘাতি ষড়যন্ত্রের এক নির্মম কাহিনী      
ত্রিপুরায় নেতাজি সুভাষ চন্দ্র বসুর জন্মদিন উদযাপিত
কাগজ ডেস্ক :
Published : Sunday, 23 January, 2022 at 5:07 PM, Count : 117
ত্রিপুরায় নেতাজি সুভাষ চন্দ্র বসুর জন্মদিন উদযাপিত ভারতের স্বাধীনতা সংগ্রামের এক চিরস্মরণীয় কিংবদন্তি মহান নায়ক নেতাজি সুভাষ চন্দ্র বসুর ১২৬তম জন্মজয়ন্তী আজ রোববার (২৩ জানুয়ারি)। ভারতের সঙ্গে ত্রিপুরাজুড়ে যথযোগ্য মর্যাদার সঙ্গে উদযাপিত হচ্ছে দিনটি।
এদিন রাজ্যের মূল অনুষ্ঠানটি হয় আগরতলার নেতাজি সুভাষ চন্দ্র বসু বিদ্যানিকেতনে। এখানে উপস্থিত ছিলেন রাজ্য সরকারের শিক্ষা দপ্তরের মন্ত্রী রতন লাল নাথসহ শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীরা।
প্রতিবছর এদিন উপলক্ষে শোভাযাত্রা এবং বড় আকারের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হলে এবছর করোনা ভাইরাস (কোভিড-১৯) বিধি মেনে তুলনামূলকভাবে ছোট পরিসরে অনুষ্ঠিত হয়।
এছাড়াও ক্ষমতাশীন বিজেপির দলীয় কার্যালয়, বিরোধী কংগ্রেস, তৃণমূল কংগ্রেস দলের অফিসেও ভারতের জাতীয় পতাকা উত্তোলনসহ নেতাজির প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়।  
বিরোধী সিপিআই (এম) দল সমর্থিত যুব সংগঠন গণতান্ত্রিক যুব ফেডারেশনের উদ্যোগে এ উপলক্ষে রক্তদান শিবিরের আয়োজন করা হয়।
এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী তথা বিরোধী দল নেতা মানিক সরকার।
নেতাজির জন্মদিন উপলক্ষে আগরতলার পার্শ্ববর্তী সূর্যমনিনগর এলাকায় বিজেপি যুব মোর্চার উদ্যোগে জন্মদিন উপলক্ষে মিষ্টি বিতরণ করা হয়।
রাজধানীর হাঁপানিয়া এলাকার ত্রিপুরা মেডিক্যাল কলেজের রোগীদের মধ্যে এই সামগ্রী গুলি দেওয়া হয়। উপস্থিত ছিলেন ডুকলি ব্লকপঞ্চায়েত সমিতির চেয়ারম্যান অজয় কুমার দাসসহ অন্যান্য নেতাকর্মীরা।
এছাড়াও রাজ্যের প্রতিটি জেলাতেই যথাযোগ্য মর্যাদায় এদিনটি উদযাপিত হয়েছে। তবে, সব এলাকায়ই কোভিড-১৯ বিধি মেনে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft