ক্রীড়া সংবাদ
শিরোনাম: কালীগঞ্জে আলমসাধুর ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত       উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন কেসিসি মেয়র       খানসামা উপজেলায় উপ-নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়নই বৈধ       নওগাঁয় এ বছর দেড় হাজার কোটি টাকার আম বাণিজ্যের সম্ভাবনা       সেন্ট মার্টিন থেকে মালয়েশিয়াগামী ৩৩ রোহিঙ্গা উদ্ধার       রাস্তা পেল নওগাঁর বিল পাড়ের মানুষ       টেকনাফে আইসসহ এক রোহিঙ্গা আটক       ১ হাজার টাকাতেও মিলছে না ৪০০ টাকার শ্রমিক       ভয়াবহ বৈশ্বিক খাদ্যসংকটের আশঙ্কা জাতিসংঘের        যুদ্ধাপরাধ : মৌলভীবাজারের ৩ জনের মৃত্যুদণ্ড      
শেখ কামাল অনূর্ধ্ব-১৮ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা
ফাইনালে যশোর
ক্রীড়া সংবাদ
Published : Sunday, 23 January, 2022 at 6:22 PM, Update: 23.01.2022 6:37:21 PM, Count : 141
ফাইনালে যশোরবাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত যশোর ভেন্যুতে অনুষ্ঠিত শেখ কামাল অনূর্ধ্ব-১৮ জাতীয় ক্রিকেটে সাউথ জোনের প্রতিযোগিতার ফাইনালে উঠেছে স্বাগতিক যশোর। শনিবার তাদের কাছে ৫৩ রানে পরাজিত হয়েছে বরিশাল জেলা।
পিচ ভেজা থাকার কারণে শামস্-উল হুদা স্টেডিয়ামে এদিন ম্যাচ শুরু হয় নির্ধারিত সময়ের চাইতে নব্বই মিনিট পর। ওভার নির্ধারণ করা হয় ৪০ ওভার। টস ভাগ্যর সহায়তা না পেয়ে ব্যাট করতে নামে যশোর। ৩৫ ওভার চার বলে সব ক’টি উইকেট হারিয়ে ১৪০ রানের দলীয় ইনিংস গড়ে স্বাগতিকরা। পরে জবাব দিতে নেমে যশোরের সুনিয়ন্ত্রিত বোলিংয়ের কারণে ৩২ ওভার তিন বলে মাত্র ৮৭ রানে গুটিয়ে যায় বরিশালের দলগত ইনিংস। ফলে ৫৩ রানে জয় পায় স্বাগতিকরা।
যশোরের ব্যাটিং ইনিংসে আলিফ হোসেন ৭০ বলে সাতটি বাউন্ডারিতে দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেন। অয়ন ঘোষ ১৯ বলে দু’টি বাউন্ডারিতে ১২, রমজান আলী ২৪ বলে একটি বাউন্ডারিতে ১২, তাহমিদ হাসান কাফি ২২ বলে একটি বাউন্ডারিতে ১৩ ও ২৭ বলে দু’টি বাউন্ডারিতে ২৭ রান করেন তানভীর আহমেদ তাজ। অতিরিক্ত হতে স্কোর বোর্ডে যোগ হয় ২০ রান।
বল হাতে বরিশালের পক্ষে জহিরুল ইসলাম ইভান ৪২ রানে, জিহাদুল হক জিহাদ ৩২ রানে ও মারুফ হোসেন ২৪ রানে নেন দু’টি করে উইকেট। একটি উইকেট দখল করেন খায়রুল ইসলাম নয়ন।
বরিশালের ব্যাটিং ইনিংসে জুনায়েদ হাসান ৫২ বলে দু’টি বাউন্ডারিতে দলের হয়ে সর্বোচ্চ ২০ রান করেন। এছাড়া আসাদুজ্জামান ৪০ বলে দু’টি বাউন্ডারিতে ১৪, জিহাদুল হক জিহাদ ১৬ বলে দু’টি ছক্কায় ১৫, জহিরুল ইসলাম ইভান ১৪ বলে একটি বাউন্ডারিতে ১০ রান করেন। অতিরিক্ত হতে তাদের সংগ্রহ ১২ রান।
বল হাতে যশোরের পক্ষে আজমান হোসেন জাবেদ ১৮ রানে তিনটি, আবির হোসেন ২০ রানে ও তানভীর আহমেদ তাজ নয় রানে নেন দু’টি করে উইকেট।
আজ প্রতিযোগিতার দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এতে মুখোমুখি হবে ঝিনাইদহ ও সাতক্ষীরা জেলা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft