সারাদেশ
শিরোনাম: দ্রুত ওজন কমাতে দৌড়াবেন নাকি সাইকেল চালাবেন?       কালীগঞ্জে আলমসাধুর ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত       উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন কেসিসি মেয়র       খানসামা উপজেলায় উপ-নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়নই বৈধ       নওগাঁয় এ বছর দেড় হাজার কোটি টাকার আম বাণিজ্যের সম্ভাবনা       সেন্ট মার্টিন থেকে মালয়েশিয়াগামী ৩৩ রোহিঙ্গা উদ্ধার       রাস্তা পেল নওগাঁর বিল পাড়ের মানুষ       টেকনাফে আইসসহ এক রোহিঙ্গা আটক       ১ হাজার টাকাতেও মিলছে না ৪০০ টাকার শ্রমিক       ভয়াবহ বৈশ্বিক খাদ্যসংকটের আশঙ্কা জাতিসংঘের       
রাজৈর উপজেলা পরিষদের উপ-নির্বাচন:
নৌকা প্রতীক পুড়িয়ে ফেলার অভিযোগ : সংবাদ সম্মেলন
মাদারীপুর প্রতিনিধি :
Published : Sunday, 23 January, 2022 at 6:52 PM, Count : 261
নৌকা প্রতীক পুড়িয়ে ফেলার অভিযোগ : সংবাদ সম্মেলনআগামী ২৭ জানুয়ারি মাদারীপুরে রাজৈর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বদরপাশা ইউনিয়নে আওয়ামীলীগের নির্বাচনী একটি অফিসে হামলা ও নৌকা প্রতীক পুড়িয়ে ফেলার অভিযোগ উঠেছে। এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে রাজৈর উপজেলা আওয়ামী লীগ। রোববার দুপুরে রাজৈর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে রাজৈর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মো. শাহাবুদ্দিন সাহা অভিযোগ করে বলেন, রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী শাহিন চৌধুরীর একটি অফিসে হামলা, ভাংচুর ও নৌকা প্রতীক পুড়িয়ে ফেলা হয় ২১ জানুয়ারি রাতে। হামলার সময় হাত বোমা বিস্ফোরণের মাধ্যমে আতংক সৃষ্টি করে স্বতন্ত্র প্রার্থী মহসিন মিয়ার আনারস প্রতীকের সমর্থকরা। এ ঘটনায় রাজৈর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানানো হয় সংবাদ সম্মেলনে।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি সৈয়দ আবুল বাশার, মাদারীপুর-২ আসনের সংসদ সদস্যের স্থানীয় প্রতিনিধি ও রাজৈর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আ.ফ.ম. ফুয়াদ, রাজৈর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. হায়দার হোসেন, জেলা পরিষদ সদস্য ও রাজৈর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক নুরজাহান পারুল, রাজৈর উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল হোসেন মিয়া, রাজৈর পৌর আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান মিয়া, রাজৈর উপজেলা মৎসীজীবী লীগের সভাপতি মো. সোহরাব খান, রাজৈর উপজেলা যুবলীগের আহবায়ক রেজোয়ানুল হক প্রমুখ। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft