দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: দ্রুত ওজন কমাতে দৌড়াবেন নাকি সাইকেল চালাবেন?       কালীগঞ্জে আলমসাধুর ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত       উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন কেসিসি মেয়র       খানসামা উপজেলায় উপ-নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়নই বৈধ       নওগাঁয় এ বছর দেড় হাজার কোটি টাকার আম বাণিজ্যের সম্ভাবনা       সেন্ট মার্টিন থেকে মালয়েশিয়াগামী ৩৩ রোহিঙ্গা উদ্ধার       রাস্তা পেল নওগাঁর বিল পাড়ের মানুষ       টেকনাফে আইসসহ এক রোহিঙ্গা আটক       ১ হাজার টাকাতেও মিলছে না ৪০০ টাকার শ্রমিক       ভয়াবহ বৈশ্বিক খাদ্যসংকটের আশঙ্কা জাতিসংঘের       
খুলনায় একদিনের ব্যবধানে করোনা শনাক্ত ৩ গুণ
খুলনা ব্যুরো
Published : Sunday, 23 January, 2022 at 8:59 PM, Count : 158
খুলনায় একদিনের ব্যবধানে করোনা শনাক্ত ৩ গুণখুলনায় সংক্রমণে প্রতিদিনই গড়ছে নতুন রেকর্ড। খুলনা বিভাগের ১০ জেলায় গত ২৪ ঘণ্টায় ৪৮৭ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে মৃত্যু হয়েছে একজনের। এর আগে ২২ জানুয়ারি করোনা শনাক্ত হয় ১৬৩ জনের ও মারা যান দুইজন।
রোববার দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মনজুরুল মুরশিদের সই করা এক প্রতিবেদন সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় করোনায় কুষ্টিয়ায় একজনের মৃত্যু হয়েছে। এ সময়ে খুলনা বিভাগে করোনা শনাক্তের সংখ্যা ৪৮৭ জন। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে যশোর জেলায় সর্বোচ্চ ১৯৪ জনের। আর খুলনায় ১৫৩ জন, ঝিনাইদহে ৪৭ জনের করোনা শনাক্ত হয়। এছাড়া কুষ্টিয়ায় ২৭ জন, বাগেরহাটে ২০ জন, চুয়াডাঙ্গায় ১৩ জন, সাতক্ষীরায় ১১ জন, মাগুরায় ১০ জন, মেহেরপুরে আটজন ও নড়াইলে চারজনের করোনা শনাক্ত হয়েছে।
খুলনা বিভাগে করোনা সংক্রমণের শুরু থেকে রোববার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট এক লাখ ১৬ হাজার ৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন এক লাখ নয় হাজার ৪৩৯ জন। আর মোট মারা গেছেন তিন হাজার ২০১ জন। শনাক্ত বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে রয়েছে খুলনা। এখানে ২৮ হাজার ৭৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের সংখ্যায় সবচেয়ে কম মাগুরায় চার হাজার ২২৬ জন। এছাড়া করোনায় সর্বোচ্চ মৃত্যু হয়েছে খুলনায়। এই জেলায় মারা গেছে ৮১০ জন। আর মৃতের সংখ্যায় সবচেয়ে কম সাতক্ষীরায় ৮৮ জন।
খুলনা ২০০ শয্যার করোনা হাসপাতালের ফোকাল পারসন ডা. সুহাস রঞ্জন হালদার সাংবাদিকদের জানান, একদিনে হাসপাতালে ২১ জন রোগী ভর্তি রয়েছেন। এরমধ্যে আইসিইউতে চারজন, রেড জোনে আটজন এবং ইয়েলো জোনে নয়জন চিকিৎসাধীন রয়েছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft