দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: দ্রুত ওজন কমাতে দৌড়াবেন নাকি সাইকেল চালাবেন?       কালীগঞ্জে আলমসাধুর ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত       উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন কেসিসি মেয়র       খানসামা উপজেলায় উপ-নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়নই বৈধ       নওগাঁয় এ বছর দেড় হাজার কোটি টাকার আম বাণিজ্যের সম্ভাবনা       সেন্ট মার্টিন থেকে মালয়েশিয়াগামী ৩৩ রোহিঙ্গা উদ্ধার       রাস্তা পেল নওগাঁর বিল পাড়ের মানুষ       টেকনাফে আইসসহ এক রোহিঙ্গা আটক       ১ হাজার টাকাতেও মিলছে না ৪০০ টাকার শ্রমিক       ভয়াবহ বৈশ্বিক খাদ্যসংকটের আশঙ্কা জাতিসংঘের       
অস্ত্র ও চোরাচালান মামলায় দু’জন রিমান্ডে
কাগজ সংবাদ
Published : Sunday, 23 January, 2022 at 9:09 PM, Count : 127
অস্ত্র ও চোরাচালান মামলায় দু’জন রিমান্ডে যশোরের শার্শায় সোনা চোরাচালান ও অস্ত্র মামলায় দু’জনের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আসামিরা হলেন, শার্শার গোগা গ্রামের আইয়ুব আলীর ছেলে আলমগীর কবির ও নামাজ গ্রামের পশ্চিমপাড়ার মৃত আব্দুল জব্বার মাতুব্বরের ছেলে ইসমাইল হোসেন। রোববার আসামিদের রিমান্ড আবেদনের শুনানি শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল এ আদেশ দিয়েছেন।
মামলার অভিযোগে জানা গেছে, গত ১২ জানুয়ারি বেনাপোল বিজিবি গোপন সংবাদের ভিত্তিতে শ্যামলাগাছি গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের সামনে অবস্থান নেয়। ওইসময় দ্রুতগতিতে আসা একটি মোটরসাইকেল থামিয়ে সন্দেহজনকভাবে ইসমলাইল হোসেনকে আটক করা হয়। এরপর তার দেহ তল্লাশি করে প্যান্টের পকেট থেকে ১০টি সোনার বার উদ্ধার করে বিজিবি। যার ওজন এক কেজি একশ’ ৬৫ গ্রাম। এ ঘটনায় বিজিবির সুবেদার আকবার আলী বাদী হয়ে চোরাচালান দমন আইনে শার্শা থানায় একটি মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা আটক আসামির পাঁচদিন রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। রোববার আসামির শুনানি শেষে বিচারক দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।
অপরদিকে, গত ১৫ জানুয়ারি গোগা বাজারের ব্যাংকের সামনে থেকে আলমগীর কবিরকে আটক করে র‌্যাব। ওইসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাবের ডিএডি মোতালেব বাদী হয়ে অস্ত্র আইনে শার্শা থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই সুমন সরকার আটক আসামির পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। রোববার শুনানি শেষে বিচারক তার  একদিনের রিমান্ড মঞ্জুর করেন।  





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft