দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে       কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ       বাজেট অধিবেশন বসছে পাঁচই জুন       লোকালয়ে ১০ ফুট লম্বা অজগর উদ্ধার      
এসপির কাছে ও থানায় অভিযোগ
যশোরের ফরিদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের দুই নারীকে জখম
কাগজ সংবাদ
Published : Sunday, 23 January, 2022 at 9:29 PM, Count : 218
যশোরের ফরিদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের দুই নারীকে জখমযশোর সদর উপজেলার ফরিদপুরে এক মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা চালিয়ে দুই নারীকে জখম করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সুপারের কাছে ও থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে ভুক্তভোগীদের পক্ষে। তারা এ ব্যাপারে দ্রুত আইনগত সহায়তা চেয়েছেন।
অভিযোগে বলা হয়েছে, জবর দখল অপতৎপরতায় বাধা দেয়ায় ফরিদপুর নতুন বাজার দক্ষিণপাড়া এলাকায় মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর পরিবারের সদস্যদের হুমকি দিয়ে আসছিল একই এলাকার চিহ্নিত ৬ জন। এরা হচ্ছে একই গ্রামের রুহুল আমিনের ছেলে সোহেল (৩০), নিয়ামুল হোসেনের ছেলে শারিক হোসেন (২৫), ইসলামের ছেলে ইনামুল (৪০), ইকরামুল (৩৮), ডন (৩৫) ও  মাসুদ চক্রটি জমি বাড়ি ছেড়ে চলে যাওয়ার জন্য চাপ সৃষ্টি করছিল ওই মুক্তিযোদ্ধা পরিবারকে। এক পর্যায়ে ২২ জানুয়ারি দুপুরে অতর্কিত হামলা চালিয়ে মোহাম্মদ আলীর ছেলে মঈন হোসেনে স্ত্রী তানজিলা বেগমকে (৩০) মারপিট করে চক্রটি। ওই ঘটনা স্থানীয়ভাবে মিমাংসার পরও ২৩ জানুয়ারি সকাল ১১ টায় সোহেলের নেতৃত্বে গৃহবধূ তানজিলাকে মারপিট করে জখম করে দ্বিতীয় দফায়। শ্বাস রোধে হত্যার চেষ্টা করে। শ্লীলতাহানি ঘটায়। এছাড়া অলংকার ছিনিয়ে নেয় ওই অভিযুক্তরা।
তানজিলা বেগম অভিযোগ করেছেন, তাকে মারপিট করার পর তিনি যখন শহরে আসেন এসপি অফিস ও থানায় অভিযোগ করতে সে সময় খবর পান তার বৃদ্ধ শাশুড়িকেও আহত করেছে ওই অভিযুক্তরা। তার শাশুড়ি মুক্তিযোদ্ধার স্ত্রী। তিনি দ্রুত আইনী সহায়তা দাবি করেছেন পুলিশের কাছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft