দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে       কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ       বাজেট অধিবেশন বসছে পাঁচই জুন       লোকালয়ে ১০ ফুট লম্বা অজগর উদ্ধার      
ইজিবাইক চালক সাকিব হত্যা মামলা
এক আসামির স্বীকারোক্তি, আরেকজন রিমান্ডে
কাগজ সংবাদ
Published : Sunday, 23 January, 2022 at 10:06 PM, Count : 163
এক আসামির স্বীকারোক্তি, আরেকজন রিমান্ডেযশোরের শার্শার গোগা গ্রামের কারিকরপাড়ার ইজিবাইক চালক কিশোর সোলাইমান সাকিব হত্যা মামলায় আরও এক আসামিকে আটক করেছে পিবিআই। আটক বিপ্লব হোসেন চৌগাছা উপজেলার দক্ষিণ সাগর গ্রামের আসাদুল ইসলামের ছেলে। শনিবার বিকেলে যশোর শহরের পালবাড়ি মোড় থেকে তাকে আটক করা হয়। আটকের পর রোববার আদালতে সোপর্দ করা হলে বিপ্লব হত্যার ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল জবানবন্দি গ্রহণ শেষে কারাগারে পাঠানোর আদেশ দেন।
একইদিন একই মামলার অপর আসামি ঝিকরগাছার চান্দেরপোল গ্রামের মৃত জালাল উদ্দিন মোল্লার ছেলে আসামি মনিরুল ইসলামের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল আসামির রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দিয়েছেন।
মামলার অভিযোগে জানা গেছে, নিহত সাকিবের নানা আকবর আলী ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করেন। তার মেয়ে মনোয়ারা খাতুনের বিবাহ বিচ্ছেদ হওয়ার পর তার ছেলে সাকিব নানা বাড়ি থেকে লেখাপড়া করতো। সাকিব মাঝেমধ্যে নানার ইজিবাইক নিয়ে ভাড়ায় চালাতো। গত ১৭ জানুয়ারি সাকিব নানার ইজিবাইকে যাত্রী নিয়ে বাগআঁচড়া যায়। সন্ধ্যায় সাকিবকে তার নানা ইজিবাইক নিয়ে দ্রুত বাড়ি চলে আসতে বলেন। রাত বেশি হওয়ায় সাকিবের মোবাইল ফোনে কল দিলে বন্ধ পাওয়া যায়। রাতে অনেক খোঁজাখুঁজি করে সাকিবকে উদ্ধারে ব্যর্থ হয় স্বজনেরা। পরেরদিন সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে উলাশীর বড়বাড়িয়া মাঠের কুল বাগানের পাশ থেকে সাকিবের লাশ উদ্ধার করা হয়। সাকিবকে হত্যা করে তার ইজিবাইকটি নিয়ে যায় দুর্বৃত্তরা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft