ওপার বাংলা
শিরোনাম: যশোরে অধিকাংশ ইজিবাইক ও রিকসা চুরিতে রবিউল সিন্ডিকেট        যশোরে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত       নাটোরে সড়ক দুর্ঘটনায় যশোরের ট্রাক চালক নিহত        যশোরে হাসপাতালে ভর্তি স্বামীকে বিষ প্রয়োগে হত্যার চেষ্টা, স্ত্রী আটক       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত       সম্রাটকে জামিন দেয়ায় ক্ষুব্ধ হাইকোর্ট       ক্ষমতা কমলো পরিকল্পনামন্ত্রীর       মানবতাবিরোধী অপরাধ মামলায় তিন জনের রায় বৃহস্পতিবার       পিকে ও সহযোগীদের আরো ১৪ দিন রিমান্ডে চায় ইডি       লামায় ভ্রাতৃঘাতি ষড়যন্ত্রের এক নির্মম কাহিনী      
বিজেপি'র সাথে সম্পর্ক ছিন্ন করল অভিনেতা বনি সেনগুপ্ত
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 25 January, 2022 at 3:46 PM, Count : 212
বিজেপি'র সাথে সম্পর্ক ছিন্ন করল অভিনেতা বনি সেনগুপ্তটালিউড অভিনেতা বনি সেনগুপ্ত ভোটের আগে রাজীব বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে ভারতের পশ্চিমবঙ্গের বিজেপিতে যোগ দেন। ভোট শেষে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তীদের পথে হাঁটলেন বনিও।
ভারতীয় সংবাদমাধ্যম নিউজএইট্টিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার দুপুরে টুইট করে বনি লিখেছেন— এখন থেকে ভারতীয় জনতা পার্টির সঙ্গে আমার সব সম্পর্ক ছিন্ন হলো৷ নিজেদের দেওয়া প্রতিশ্রুতি পালনে ব্যর্থ হয়েছে এ দল৷ পশ্চিমবঙ্গ ও বাংলা চলচ্চিত্র জগতের উন্নয়নের যে আশ্বাস তারা দিয়েছিল, সে রকম কিছু তাদের তরফে আমার নজরে পড়িনি ৷
দলছাড়ার খবর দিয়ে বনি টুইট করার পরই এ নিয়ে শুভেন্দু অধিকারীকে বিঁধলেন দেবাংশু। শুভেন্দু অধিকারীকে উদ্দেশ্য করে তৃণমূল নেতা লিখেছেন— দাদা গো, লোড শেডিং আবার পরে করবে। এদিকে দেখে, সর্বনাশ হয়ে গেছে।
উল্লেখ্য, ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল থেকে একের পর এক নেতা বিজেপিতে যোগ দেন। শক্তি বাড়াতে থাকে বিজেপি। দলত্যাগীদের তালিকায় ছিলেন শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়ের মতো হেভিওয়েট নেতার। সে তালিকায় যোগ দেন শ্রাবন্তী, তনুশ্রীর মতো অভিনেতাও। ভোট শেষে তৃণমূলে ফিরেছেন রাজীব। বিজেপি ছেড়েছেন শ্রাবন্তীও।
গেরুয়া শিবিরে তৃণমূল কংগ্রেস থেকে যাওয়া এখন উল্লেখযোগ্য নাম শুভেন্দু অধিকারী। নন্দীগ্রাম বিধানসভা নির্বাচনে তার বিরুদ্ধে লোডশেডিং করে ভোটে জেতার অভিযোগ তুলেছিল তৃণমূলের একাংশ। এ অভিযোগ তুলেছিলেন খোদ দেবাংশুও। পূর্ব মেদিনীপুরের নেতা অখিল গিরিও শুভেন্দুকে এ নিয়ে কটাক্ষ করেছিলেন। বনির দলত্যাগে আজ সে কথা ফের টেনে বের করলেন দেবাংশু।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft