ওপার বাংলা
শিরোনাম: যশোরে অধিকাংশ ইজিবাইক ও রিকসা চুরিতে রবিউল সিন্ডিকেট        যশোরে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত       নাটোরে সড়ক দুর্ঘটনায় যশোরের ট্রাক চালক নিহত        যশোরে হাসপাতালে ভর্তি স্বামীকে বিষ প্রয়োগে হত্যার চেষ্টা, স্ত্রী আটক       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত       সম্রাটকে জামিন দেয়ায় ক্ষুব্ধ হাইকোর্ট       ক্ষমতা কমলো পরিকল্পনামন্ত্রীর       মানবতাবিরোধী অপরাধ মামলায় তিন জনের রায় বৃহস্পতিবার       পিকে ও সহযোগীদের আরো ১৪ দিন রিমান্ডে চায় ইডি       লামায় ভ্রাতৃঘাতি ষড়যন্ত্রের এক নির্মম কাহিনী      
সংবিধানের বাইরে একটি শব্দও বলেননি তিনি, রাজ্যপালকে সমর্থন শুভেন্দুর
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 26 January, 2022 at 3:58 PM, Count : 197
সংবিধানের বাইরে একটি শব্দও বলেননি তিনি, রাজ্যপালকে সমর্থন শুভেন্দুরবিজেপি বিধায়ক ও রাজ্যের বিরোধী দলীয় নেতা শুভেন্দু অধিকারী পশ্চিমবঙ্গের তুমুল আলোচিত ও সমালোচিত রাজ্যপাল জগদীপ খনখড়ের ভূয়সী প্রশংসা করেছেন।
তিনি বলেন, দেশে বহুদলীয় রাজনীতি চলে। আমেরিকার মতো দুটো দল নয়। ভোট পরবর্তী হিংসায় রাজ্যে খুন হয়েছেন ৫৫ জন। কয়েকশো মহিলা নির্যাতিত হয়েছেন। ভোটারদের অধিকারের কথা মনে করাতে গিয়ে রাজ্যপাল যদি ভোট পরবর্তী হিংসার কথা বলে থাকেন, তাহলে তিনি ঠিকই বলেছেন। সংবিধানের বাইরে একটি শব্দও বলেননি। সংবিধান ও আইন সম্পর্কে তাঁর জ্ঞান নিয়ে কেউ কোনও প্রশ্ন তুলতে পারবে না।
মঙ্গলবার বিধানসভায় রাজ্যপালের মন্তব্য সম্পর্কে জানতে চাইলে সাংবাদিকদের এসব কথা বলেন শুভেন্দু অধিকারী। খবর হিন্দুস্তান টাইমসের।
বিরোধী দলনেতা আরও বলেন, রাজ্যপাল একজন প্রবীণ আইনজীবী। সুপ্রিম কোর্টের একজন কৃতী আইনজীবী ছিলেন তিনি। বিধানসভার সদস্য থেকে শুরু করে লোকসভার সদস্য, পরবর্তীকালে সংসদীয় মন্ত্রী, এই সব অভিজ্ঞতা নিয়েই তিনি এই জায়গায় এসেছেন। উনি খুব ভালোভাবেই জানেন কী করতে হবে আর কী করতে হবে না।
এর আগে বিধানসভায় সংবিধান প্রণেতা বি আর আম্বেদকরকে শ্রদ্ধা জানানোর পর রাজ্যে গণতান্ত্রিক পরিবেশ বিঘ্নিত হচ্ছে বলে মন্তব্য করেন রাজ্যপাল জগদীপ ধনখড়।
এদিকে রাজ্যের বিরোধী দলনেতার রাজ্যপালের পাশে দাঁড়ানোকে কটাক্ষ করে তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন, ‘‌রাজ্যের বিরোধী দলনেতাকে রাজ্যপালের জামাই বলে মনে হচ্ছে। সপ্তাহে দুদিন করে রাজ্যপালের সঙ্গে দেখা করতে আসেন। উনি দেখা করে কিছু বলে যাওয়ার পরই রাজ্যপাল বিবৃতি দেন বা চিঠি লেখেন।’‌




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft