ক্রীড়া সংবাদ
শিরোনাম: মাদরাসায় বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশ       হজ নিবন্ধনের সময় বাড়ল       দ্রুত ওজন কমাতে দৌড়াবেন নাকি সাইকেল চালাবেন?       কালীগঞ্জে আলমসাধুর ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত       উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন কেসিসি মেয়র       খানসামা উপজেলায় উপ-নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়নই বৈধ       নওগাঁয় এ বছর দেড় হাজার কোটি টাকার আম বাণিজ্যের সম্ভাবনা       সেন্ট মার্টিন থেকে মালয়েশিয়াগামী ৩৩ রোহিঙ্গা উদ্ধার       রাস্তা পেল নওগাঁর বিল পাড়ের মানুষ       টেকনাফে আইসসহ এক রোহিঙ্গা আটক      
মাঠে নামার আগেই আর্জেন্টিনা দলে দুঃসংবাদ
ক্রীড়া ডেস্ক :
Published : Thursday, 27 January, 2022 at 5:14 PM, Count : 114
মাঠে নামার আগেই আর্জেন্টিনা দলে দুঃসংবাদআগামীকাল শুক্রবার সকালে চিলির বিপক্ষে ম্যাচ দিয়ে আর্জেন্টিনা নতুন বছর শুরু করবে। কিন্তু মাঠে নামার আগেই আর্জেন্টিনা দল পেল দুঃসংবাদ। দলটির কোচ লিওনেল স্ক্লোনি করোনায় আক্রান্ত হয়েছেন। তাই ডাগআউটে স্কলানিকে ছাড়াই চিলির বিপক্ষে খেলতে হবে আলবিসেলেস্তেদের।
শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ সময় ভোর ৬টা ১৫ মিনিটে শুরু হবে আর্জেন্টিনা-চিলি ম্যাচটি।
এরই মধ্যে কাতার বিশ্বকাপে খেলা নিশ্চিত হয়ে গেছে দুবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনার। তবু চিলির বিপক্ষে জিততে মরিয়া লিওনেল স্কলানির শিষ্যরা।
আর্জেন্টাইন এই কোচ অবশ্য জানালেন, তিনি ভালোই আছেন। শুধুমাত্র পিসিআর টেস্ট পজিটিভ আসাতে দলের সঙ্গে যোগ দিতে পারছেন না তিনি। স্কলানি বলেন, আমি এ বিষয়টা পরিষ্কার করতে চাই যে, আমি ভালো বোধ করছি। আমার মনে হচ্ছে আমি সুস্থই আছি। তবে পিসিআর টেস্টের ফলাফল পজিটিভই আসছে। সেটাই সমস্যা। এ কারণে আমি চিলিতে ঢুকতে পারব না।
শুধু স্কলানিই নন, আর্জেন্টিনা দলের আরও দুইজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। কোচ স্ক্যালোনির সঙ্গে সহকারী কোচ পাবলো আইমার ও মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার শরীরেও করোনার উপস্থিতি পাওয়া গেছে। অ্যালিস্টারের সংস্পর্শে এসেছিলেন আরেক মিডফিল্ডার এমিলিয়ানো বুয়েন্দিয়াও। ফলে তিনিও দলের সঙ্গে চিলিতে যেতে পারছেন না।
আর্জেন্টিনা দলে নেই সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি। করোনা থেকে সুস্থ হয়ে শারীরিক ধকল কাটাতে তিনি ফ্রান্সেই রয়েছেন। তাই চিলির বিপক্ষে কঠিন পরীক্ষা দিতে হবে আর্জেন্টিনার ফরোয়ার্ড পাউলো দিবালার। ৩১ ম্যাচে মাত্র দুই গোল করা দিবালার নিজেকে প্রমাণের সুযোগ আগামীকাল।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft