ক্রীড়া সংবাদ
শিরোনাম: বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে       কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ       বাজেট অধিবেশন বসছে পাঁচই জুন       লোকালয়ে ১০ ফুট লম্বা অজগর উদ্ধার      
টি-২০ থেকে তামিমের ছয় মাসের ছুটি
ক্রীড়া ডেস্ক:
Published : Thursday, 27 January, 2022 at 6:45 PM, Count : 81
টি-২০ থেকে তামিমের ছয় মাসের ছুটিওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল টি-২০ ক্রিকেট থেকে ছয় মাসের ছুটি নিয়েছেন। বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি। ছয় মাস পর কি হবে তাও জানিয়েছেন তামিম। তিনি বলেন,  টিম ম্যানেজমেন্ট মনে করলে, বিশ্বকাপের জন্য দরকার হলে, আমি প্রস্তুত থাকি তাহলে তখন আলোচনা করবো। তবে আমার জায়গায় এ সময়ে যারা খেলবে, তারা এত ভালো খেলবে তখন আমার হয়তো প্রয়োজন পড়বে না।
তামিম ইকবাল টি-২০ খেলবেন কি খেলবেন না, এ নিয়ে গত কয়েকদিন ধরে নানা আলোচনার জন্ম দিয়েছে বাংলাদেশের ক্রিকেটে। তামিমের সঙ্গে আলোচনা করছেন বিসিবি সভাপতি এবং অন্য কর্মকর্তারা।
এসব কারণে অবশেষে মুখ খুললেন তামিম। তিনি বলেন, গত কয়েকদিন ধরে বোর্ডের অনেকের সঙ্গে, বিসিবি সভাপতি এবং ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান জালাল ইউনুস ভাই, কাজী ইনাম ভাইযের সঙ্গে মিটিং হয়েছে, কথাবার্তা হয়েছে। তারা চাচ্ছেন আমি টি-২০ ম্যাচ যেন আমি চালিয়ে যাই। অন্তত বিশ্বকাপ পর্যন্ত।
তবে দুই পক্ষের কথা-বার্তা শেষে যা হয়েছে তা হলো, আগামী ছয় মাস টি-২০ ক্রিকেটে ফোকাস করবো না। টেস্ট এবং ওয়ানডেতে পুরোপুরি মনযোগ থাকবে আমার। ছয় মাস ইন্টারন্যাশনাল টি-২০ নিয়ে কিছুই ভাববো না।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft