দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ভয়াবহ বৈশ্বিক খাদ্যসংকটের আশঙ্কা জাতিসংঘের        যুদ্ধাপরাধ : মৌলভীবাজারের ৩ জনের মৃত্যুদণ্ড       সচল হচ্ছে জিয়া পরিবারের সব দুর্নীতি মামলা       গ্রীষ্মকালের ৫ খাবার রক্তচাপ নিয়ন্ত্রণে সহায়ক       বিশ্ব আইবিডি দিবস আজ       বাংলাদেশে গরু পাচারে ভারতীয় নেতাকে জিজ্ঞাসাবাদ       ৪২ বছর পর ইউরোপা লিগ জিতল ফ্রাঙ্কফুর্ট       শনাক্তের শীর্ষে উত্তর কোরিয়া, মৃত্যু দেড় হাজারের ওপরেই       সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই       বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে      
তিন সন্তান নিয়ে যশোরের পথেপথে ঘুরছেন গৃহবধূ
বিশেষ প্রতিনিধি
Published : Thursday, 27 January, 2022 at 9:03 PM, Count : 600
তিন সন্তান নিয়ে যশোরের পথেপথে ঘুরছেন গৃহবধূযশোরে এক প্রতারকের প্রতারণার শিকার হয়ে এক মাসের শিশুসহ তিন সন্তান নিয়ে পথে পথে ঘুরছেন এক গৃহবধূ। তিন সন্তানসহ স্ত্রীকে ফেলে আসা প্রতারক স্বামীর খোঁজে যশোরের বরগুনার নারী। এ ব্যাপারে তিনি থানায় অভিযোগ করলেও তদন্তকারী ইউনিট চাঁচড়া ফাঁড়ি পুলিশ তাকে সহযোগিতা করছে না বলে অভিযোগ উঠেছে। ঠাঁইহীনভাবে চলা ওই নারী ও তিন শিশুর নিরাপত্তাও এখন হুমকির মুখে।
থানায় দেয়া অভিযোগ ও ভুক্তভোগীর বক্তব্য থেকে তথ্য মিলেছে, ঢাকায় গার্মেন্টেসে কাজ করার সময় বরগুনার হাসপাতাল রোডের মধু মিয়ার মেয়ে সোনিয়া আক্তারের সাথে পরিচয় হয় যশোরের চাঁচড়া রেলগেট বরদাকান্ত রোডের সামাদ মিয়ার ছেলে ড্রাইভার শফু মিয়ার। এরপর তাদের বিয়ে হয়। প্রথমে ঢাকায় ভাড়া ছিলেন। পরে স্বামী শফু মিয়াকে নিয়ে বরগুনায় চলে যান সোনিয়া আক্তার। তাদের ঘরে একে একে ৩ সন্তান জন্ম নেয়। এরা হচ্ছে আলভি (৪), আদিবা (৩) ও আলফি (১ মাস)।
সম্প্রতি শফু মিয়া স্ত্রী সন্তান ফেলে বরগুনা থেকে চলে আসেন যশোরে। তাদের খোঁজ খবর না নিয়ে নতুন করে বিউটি নামে এক নারীকে বিয়ে করেন। তিন সন্তান নিয়ে মানবেতর জীবনযাপন করা সোনিয়া আক্তার গত ২ জানুয়ারি যশোরে আসেন স্বামীর খোঁজে। পুলেরহাটের শিশু উন্নয়ন কেন্দ্রের পাশে এক ভাড়া বাড়িতে ধরে ফেলেন স্বামীকে। কিন্তু তিনি কৌশলে পালিয়ে যান। এখন আস্তানা গেড়েছেন মণিহার এলাকায়। এ ব্যাপারে থানায় অভিযোগ করেন সোনিয়া আক্তার। তিন সন্তান নিয়ে তিনি কয়েক দফা অভিযোগের তদন্তকারী ইউনিট চাঁচড়া ফাঁড়িতে যান। কিন্তু কোনো প্রতিকার পাননি।  তার কান্না পুলিশ শুনছে না বলে তার অভিযাগ।  
তিনি অভিযোগ করেছেন, পুলিশ তার প্রতারক স্বামীকে ধরছে না। বলছে খুঁজে দিতে। তিনি এক মাসের শিশু নিয়ে কোথায় খুঁজবেন। সাথে রয়েছে আরো দু’শিশু। তাদের মাথা গোঁজার জায়গা নেই যশোরে। নিজেদের একদিকে নেই নিরাপত্তা। পুলিশে অভিযোগ করায় বরগুনায় তার বাড়িতে ফোন করে হুমকি দিচ্ছেন শফু। স্ত্রী ও তিন শিশু সন্তান ফেলে শফু পালিয়ে বেড়াচ্ছেন।
তিনি আরো অভিযোগ করেন, চাঁচড়া ফাঁড়ি পুলিশ তাকে পাত্তা দিচ্ছে না।  এ ব্যাপারে তিনি পুলিশ সুপারের দৃষ্টি কামনা করেছেন।
এ ব্যাপারে তদন্তকার্ ীইউনিট চাঁচড়া ফাঁড়ি ইনচাজ ইন্সপেক্টর শহিদুল ইসলাম বলেন, শফু মিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এছাড়া ওই নারীর অভিযোগে ভুল আছে। ঠিক করে লিখে মামলা গ্রহনের উপযোগী করতে হবে। এছাড়া প্রতারক শফুর বোন তার বাড়িতে সোনিয়া আক্তারকে রাখতে রাজি হয়েছিল। কিন্তু পরে কি হয়েছে তিনি জানেন না। ঘটনার তদন্ত চলছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft