জাতীয়
শিরোনাম: বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে       কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ       বাজেট অধিবেশন বসছে পাঁচই জুন       লোকালয়ে ১০ ফুট লম্বা অজগর উদ্ধার      
জিএম কাদের করোনা মুক্ত হলেন
কাগজ ডেস্ক :
Published : Friday, 28 January, 2022 at 5:16 PM, Count : 105
জিএম কাদের করোনা মুক্ত হলেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি করোনা মুক্ত হয়েছেন।  
শুক্রবার (২৮ ডিসেম্বর) জাতীয় পার্টি সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা গেছে, বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকালে জাতীয় সংসদের আরটিপিসিআর- এ নমুনা দেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এমপি। সকালে করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে তাঁর।
চলমান জাতীয় সংসদের অধিবেশনে যোগ দিতে গেল ১৫ জানুয়ারি সংসদের আরটিপিসিআর-এ নমুনা দেন জাতীয় পার্টি চেয়ারম্যান। করোনা পরীক্ষায় তাঁর ফলাফল পজিটিভ আসে। শুরু থেকেই জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের স্বাভাবিক ছিলেন। অটুট ছিল তাঁর মনোবল। করোনার নেতিবাচক কোনো উপসর্গ ছিল না তার। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি নিয়মিত ওষুধ গ্রহণ করেছেন। প্রয়োজনীয় সব পরীক্ষার ফলাফল ভালো এসেছে তাঁর।  
তাঁর সুস্থতা কামনায় দোয়া করার জন্য দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল আয়োজন করায় নেতা-কর্মীদের প্রতি ধন্যবাদও জানিয়েছেন তিনি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft