ওপার বাংলা
শিরোনাম: ইভিএমে এখনও আস্থাভাজন হতে পারেনি নির্বাচন কমিশন: সিইসি       শেখ হাসিনার বক্তব্য হত্যার হুমকির শামিল: মির্জা ফখরুল       মুশফিকের বীরত্বে ৩৬৫ বাংলাদেশের       অভিষেককে রাঙাতে পারলেন না সুপ্তা, বল হাতে ২ উইকেট সালমার       শৃঙ্খলা ভঙ্গের দায়ে সিরিজের মাঝপথেই ফিরে যাচ্ছেন লঙ্কান ক্রিকেটার       বোয়ালমারীতে জঙ্গীবাদ প্রতিরোধে ইমামদের করণীয় শীর্ষক সভা        দেশীয় শিল্প নিয়ে চক্রান্তের প্রতিবাদে সিরাজগঞ্জে বিড়ি শ্রমিক সমাবেশ        পিএইচডি ইনক্রিমেন্ট স্থগিতের প্রতিবাদ ইবি শিক্ষকদের       জুনে ১০ খালের স্লুইচ গেইট খুলে দিতে চায় সিডিএ        দৌলতদিয়ায় জেলের জালে ২০ কেজির পাঙ্গাস      
কলকাতা হাইকোর্টে পোড়া গন্ধ, আগুন আতঙ্কে খালি করা হলো এজলাস
কাগজ ডেস্ক
Published : Friday, 6 May, 2022 at 3:19 PM, Count : 84
কলকাতা হাইকোর্টে পোড়া গন্ধ, আগুন আতঙ্কে খালি করা হলো এজলাসপোড়া গন্ধে কলকাতা হাইকোর্টের এজলাসে ছড়িয়েছে আগুনের আতঙ্ক। শুক্রবার (৬ মে) বেলা ১১টার দিকে আদালতের কার্যক্রম শুরুর ঠিক আগে হাইকোর্টের ৩৪ নম্বর এজলাস থেকে পোড়া গন্ধ বেরোতে থাকে। সঙ্গে সঙ্গে খালি করা হয় পুরো এজলাস। এরপর ফায়ার সার্ভিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি।
এজলাসে হাজির আইনজীবীরা জানিয়েছেন, বেলা ১১টার দিকে বিচারপতি তীর্থঙ্কর ঘোষের অপেক্ষা করছিলেন এজলাসে হাজির আইনজীবী ও বিচারপ্রার্থীরা। তখনই তারা পোড়া গন্ধ পান। সঙ্গে সঙ্গে এজলাস খালি করে দেওয়া হয়।
পরে ফায়ার সার্ভিস এসে পরিস্থিতি খতিয়ে দেখে। তেমন কোনো বিপদ না থাকায় ফের শুরু হয় আদালতের কাজকর্ম।
আইনজীবীরা আরও জানান, ঘটনার জেরে এজলাসের কার্যক্রম প্রায় ৩০ মিনিট বন্ধ ছিল। আগুন লাগার আশঙ্কায় আতঙ্কিত হয়ে পড়েন অনেকে।
শতাব্দীপ্রাচীন কলকাতা হাইকোর্টের ভবনের বিভিন্ন বৈদ্যুতিক সংযোগ ও সরঞ্জামের মেয়াদ উত্তীর্ণ হয়েছে। কিন্তু এত বড় ভবনের বৈদ্যুতিক ব্যবস্থা প্রতিস্থাপনও মুখের কথা নয়। এদিন ঠিক কী হয়েছে তা খতিয়ে দেখতে সংশ্লিষ্ট দপ্তরের বিদ্যুৎ বিভাগকে নির্দেশ দেওয়া হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft