তথ্য ও প্রযুক্তি
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
আমি যদি রহস্যজনকভাবে মারা যাই: ইলন মাস্ক
কাগজ ডেস্ক
Published : Monday, 9 May, 2022 at 2:46 PM, Count : 120
আমি যদি রহস্যজনকভাবে মারা যাই: ইলন মাস্কটুইটারের বর্তমান মালিক ও টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্কের টুইট ঘিরে আবারও আলোচনা শুরু হয়েছে। এবার নিজের মৃত্যুর বিষয়ে রহস্যজনক তথ্য দিলেন তিনি।
টুইটে তিনি লিখেছেন, ‘আমি যদি রহস্যজনকভাবে মারা যাই, জেনে ভালো লাগলো। ’
সোমবার (৯ মে) টুইটারে এ পোস্ট করেন তিনি। সূত্র: এনডিটিভি
জানা গেছে, কয়েকদিন আগেই টুইটার কিনেছেন মাস্ক। তবে হঠাৎ কেন তার কণ্ঠে এমন সুর, সেই কারণ খুঁজতে গিয়ে অনেকেই ধারণা করছেন হয়তো রাশিয়ার কাছ থেকে হুমকি পেয়েছেন মাস্ক। কারণ তিনি ইউক্রেনের পক্ষ নিয়ে তার কোম্পানি স্পেস এক্সের দুটি স্যাটেলাইটের মাধ্যমে সে দেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু রেখেছেন।
অবশ্য টুইটার ব্যবহারকারী অনেকেই মৃত্যু নিয়ে তার এমন পোস্টকে নিছক রসিকতা হিসেবেই দেখছেন।
মাস্কের করা টুইট
নিজের রহস্যজনক মৃত্যু বিষয়ক টুইট করার আগে টুইটারে আরও একটি পোস্ট দেন ইলন মাস্ক, যেখানে রাশিয়ার বিরুদ্ধে ইউক্রেনকে সহযোগিতা করার ব্যাপারে কথা বলেছেন তিনি। শেয়ার করেছেন রুশ ভাষায় লেখা একটি পোস্ট। ওই পোস্টে বলা হয়- ‘ইলন, আপনি যতই বোকা সাজুন না কেন, এ জন্য (ইউক্রেনকে সহযোগিতা) আপনাকে জবাবদিহি করতে হবে। ’
এর আগে একটি সূত্র দাবি করে, মার্কিন প্রতিরক্ষা বিভাগের সদর দফতর পেন্টাগন ইউক্রেনে যেসব সামরিক সরঞ্জাম সরবরাহ করেছে, তার সঙ্গে ইলন মাস্ক জড়িত। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft