তথ্য ও প্রযুক্তি
শিরোনাম: আলীকদমে বিজিবির অভিযানে ৪০টি বিদেশি গরু আটক       বোয়ালমারীতে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক উঠান বৈঠক অনুষ্ঠিত        দীপিকার এই টি-শার্টের দাম ৮৪ লাখ টাকা       ওজন কমাতে কোন রঙের প্লেটে খাবার খাবেন?       উপাদানের দাম বাড়ায় অস্তিত্বের চ্যালেঞ্জে বেকারি শিল্প       মাঙ্কিপক্স ভাইরাসের রূপান্তরিত হওয়ার প্রমাণ নেই: বিশ্ব স্বাস্থ্য সংস্থা       যেভাবে ছড়ায় মাঙ্কিপক্স       মালদ্বীপে একান্ত সময় কাটাচ্ছেন বনি-কৌশানি       তাইওয়ানে আগুন নিয়ে খেলছে যুক্তরাষ্ট্র, পাল্টা হুঁশিয়ারি চীনের       ইনানী সৈকত থেকে যুবকের মরদেহ উদ্ধার      
গেমিংপ্রেমীদের জন্য আসছে স্মার্টফোন ইনফিনিক্স-হট ১২
কাগজ ডেস্ক
Published : Tuesday, 10 May, 2022 at 6:00 PM, Count : 104
গেমিংপ্রেমীদের জন্য আসছে স্মার্টফোন ইনফিনিক্স-হট ১২চীনের মোবাইল কোম্পানি ‘ইনফিনিক্স’ এর স্মার্টফোন পোর্টফোলিওতে এবার যোগ হতে যাচ্ছে নতুন হ্যান্ডসেট ‘হট ১২’ সিরিজ। আন্তর্জাতিক বাজারে ইনফিনিক্সকে ঘিরে ইতোমধ্যে গ্রাহকদের মধ্যে তুমুল আগ্রহ লক্ষ্য করা গেছে এবং দেশের ক্রমবর্ধমান স্মার্টফোন ব্যবহারকারীরাও একই উন্মাদনায় মেতেছেন।বলা হচ্ছে, কাঙিক্ষত এই ডিভাইসে থাকবে ইন-বিল্ট হেলিও জি৮৫ প্রসেসর এবং প্রফেশনাল গেমারদের জন্য ৬.৮২” ইঞ্চির ৯০হার্টজ প্রো-লেভেল গেমিং স্ক্রিন সহ বৃহৎ স্টোরেজ সুবিধা।  থাকবে ১২৮জিবি+৬জিবি’র মেমোরি এবং র‌্যাম ফিচার। ফলে ব্যবহারকারীরা সহজে ও নির্বিঘ্নে একইসঙ্গে অনেকগুলো অ্যাপ ব্যবহার করার পাশাপাশি স্টোরেজে তাদের সব রকমের ডেটা সংরক্ষণ করতে পারবেন। এছাড়া, ইনফিনিক্সের নিজস্ব প্রযুক্তিতে উদ্ভাবিত ‘র‌্যাম ফিউশন টেকনোলজি’ ‘হট ১২’ ফোনকে বর্ধিত ৫জিবি র‌্যাম এবং সর্বোচ্চ ১১জিবি সমন্বিত র‌্যাম ব্যবহারের সুযোগ করে দেবে; এতে ব্যাকগ্রাউন্ড  ‘ক্যাশড অ্যাপ্লিকেশন’ সক্ষমতার সংখ্যা তিন থেকে নয়টি পর্যন্ত বৃদ্ধি পাবে এবং শীর্ষ ২০টি অ্যাপের ‘অ্যাভারেজ লঞ্চ টাইম’-এর উন্নতি ঘটবে ১০ থেকে ১৫ শতাংশ। গুঞ্জন রয়েছে, গেমিং এর জন্য বিশেষভাবে তৈরি এই স্মার্টফোনে রাতভর ভারী ও দ্রুতগতির গেম খেলতে পারবেন গেমিংভক্তরা। ইনফিনিক্সের আগের ফোনগুলোর চেয়ে এই ডিভাইসে ক্যামেরার ডিজাইনেও থাকতে পারে নতুনত্ব।
সর্বাধুনিক প্রযুক্তির, হাই-কনফিগারেশন ও নান্দনিক ডিজাইনের ‘হট ১২’ বাজারে আসতে পারে- ‘রেসিং ব্ল্যাক’, ‘লিজেন্ড হোয়াইট’ এবং ‘অরিজিন ব্লু’ এর মতো উজ্জ্বল রঙে। প্রত্যাশিত এই স্মার্টফোনটি কবে, কোথায় ও কত মূল্যে পাবেন ইনফিনিক্সভক্তরা তা জানা যাবে শিগগিরই।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft