দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পিএইচডি ইনক্রিমেন্ট স্থগিতের প্রতিবাদ ইবি শিক্ষকদের       জুনে ১০ খালের স্লুইচ গেইট খুলে দিতে চায় সিডিএ        দৌলতদিয়ায় জেলের জালে ২০ কেজির পাঙ্গাস       বোয়ালমারীতে গ্রাম পুলিশের মধ্যে ইউনিফরম বিতরণ        আলীকদমে বিজিবির অভিযানে ৪০টি বিদেশি গরু আটক       বোয়ালমারীতে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক উঠান বৈঠক অনুষ্ঠিত        দীপিকার এই টি-শার্টের দাম ৮৪ লাখ টাকা       ওজন কমাতে কোন রঙের প্লেটে খাবার খাবেন?       উপাদানের দাম বাড়ায় অস্তিত্বের চ্যালেঞ্জে বেকারি শিল্প       মাঙ্কিপক্স ভাইরাসের রূপান্তরিত হওয়ার প্রমাণ নেই: বিশ্ব স্বাস্থ্য সংস্থা      
শিক্ষাবোর্ড কর্মচারীসহ তিনজনের নামে মামলা
কাগজ সংবাদ
Published : Thursday, 12 May, 2022 at 9:39 PM, Count : 305
শিক্ষাবোর্ড কর্মচারীসহ তিনজনের নামে মামলাযশেরে নয় লাখ টাকা ধার নিয়ে প্রতারণার মাধ্যমে আত্মসাতের অভিযোগে ওয়ান ব্যাংকের কর্মকর্তা, শিক্ষাবোর্ডের কর্মচারীসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার শহরের বারান্দিপাড়ার অম্বিকা বসু লেনের মৃত আজিজুর রহমানের ছেলে মনির হোসেন বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অভিযোগ তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।
আসামিরা হলেন, শহরতলির শেখহাটি জামরুলতলা এলাকার বাসিন্দা শিক্ষাবোর্ডের সাবেক কর্মকর্তা মৃত কামাল শিকদারের স্ত্রী শিক্ষাবোর্ডের অফিস সহকারী সায়মা সিরাজ মিতা ও তার ছেলে ওয়ান ব্যাংকের কর্মকর্তা আসিফ শিকদার ও মিতার বাবা সিরাজুল ইসলাম।
মামলার অভিযেগে জানা গেছে, মনির হোসেন যশোর শিক্ষাবোর্ডে চাকরি করেন। তারই সহকর্মী ছিলেন কামাল সিকদার। তাদের উভয় পরিবারের মধ্যে ভালো সম্পর্ক ছিল। কামাল হোসেন ছেলের চাকরি, বিয়ে ও প্রাইভেটকার কেনার সময় মনির হোসেনের কাছ থেকে বিভিন্ন সময়ে নয় লাখ টাকা ধার হিসেবে গ্রহণ করেন। তিনি টাকা নিয়ে মনির হোসেনকে  বেশ কয়েকটি চেক দেন। ২০২১ সালের শেষ দিকে কামাল সিকদার  বেশ অসুস্থ হয়ে পড়েন। ওইসময় মনির হোসেনকে কামাল সিকদারের বাড়িতে ডেকে আনেন। ওইসময় তার শ্বশুর, ছেলে ও স্ত্রী বাড়িতে ছিলেন। এ দিন তিনি সকলের সামনে তার দেনার কথা প্রকাশ করে টাকা পরিশোধ করে দেয়ার অনুরোধ করেন স্ত্রী-সন্তানকে। তারা ওই টাকা পরিশোধে সম্মতি হন। তার পেনশনের টাকা থেকে এ দেনা পরিশোধ করার কথা বলেন কামাল সিকদার। ওই বছরের ১১ নভেম্বর কামাল সিকদার মারা যান। দীর্ঘদিন হলেও আসামিরা দেনা পরিশোধের ব্যাপারে কোনো কথা বলেননি। এরমধ্যে মনির হোসেন জানতে পারেন আসামিরা গোপনে মৃত কামাল সিকদারের পেনশনের দু’ তৃতীয়াংশ উত্তোলন করে নিয়েছেন। এ সংবাদের ভিত্তিতে মনির হোসেন লোকজন নিয়ে গত ৮  ফেব্রুয়ারি আসামিদের বাড়ি গিয়ে পাওনা টাকা চাইলে তারা টাকা দিবেনা বলে গালিগালাজ করে তাড়িয়ে দেন। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft