জাতীয়
শিরোনাম: পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ৩ কিলোমিটার যানজট       পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী      
টিকিট ইস্যু নিয়ে সহজকে সতর্ক করল রেল
ঢাকা অফিস
Published : Friday, 13 May, 2022 at 3:18 PM, Count : 65
টিকিট ইস্যু নিয়ে সহজকে সতর্ক করল রেলট্রেনের ত্রুটিপূর্ণ টিকিট ইস্যু করায় টিকিট বিক্রির দায়িত্বে থাকা সহজ-সিনেসিস-ভিনসেন্ট জয়েন্ট ভেঞ্চারকে সতর্ক করা হয়েছে। স্টেশন থেকে আয় ও বিক্রীত টিকিটের টাকা নির্ধারিত সময়ে রেলওয়ের খাতে জমা না দেওয়ার অভিযোগও এসেছে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে।  
বৃহস্পতিবার রেলভবনে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনের সভাপতিত্বে অনুষ্ঠিত পর্যালোচনা সভা থেকে তাদের সতর্ক করা হয়। একই সঙ্গে চুক্তি অনুযায়ী জুনের মধ্যে টিকিট বিক্রির অ্যাপ তৈরি করতে নির্দেশ দেওয়া হয়েছে।
সভার কার্যপত্র অনুযায়ী, অপারেটর প্রতিষ্ঠানের ইস্যু করা ঈদযাত্রার কিছু টিকিটে যাত্রা ও গন্তব্যের স্টেশন এবং সময়ে ভুল ছিল। বন্ধ ট্রেন ও চলাচল না করা বগির টিকিটও ইস্যু করা হয়েছে।
সভায় রেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও সহজের ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম কাদির, জেনারেল ম্যানেজার সগির আহমেদ রবিন উপস্থিত ছিলেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft