সারাদেশ
শিরোনাম: বোয়ালমারীতে জঙ্গীবাদ প্রতিরোধে ইমামদের করণীয় শীর্ষক সভা        দেশীয় শিল্প নিয়ে চক্রান্তের প্রতিবাদে সিরাজগঞ্জে বিড়ি শ্রমিক সমাবেশ        পিএইচডি ইনক্রিমেন্ট স্থগিতের প্রতিবাদ ইবি শিক্ষকদের       জুনে ১০ খালের স্লুইচ গেইট খুলে দিতে চায় সিডিএ        দৌলতদিয়ায় জেলের জালে ২০ কেজির পাঙ্গাস       বোয়ালমারীতে গ্রাম পুলিশের মধ্যে ইউনিফরম বিতরণ        আলীকদমে বিজিবির অভিযানে ৪০টি বিদেশি গরু আটক       বোয়ালমারীতে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক উঠান বৈঠক অনুষ্ঠিত        দীপিকার এই টি-শার্টের দাম ৮৪ লাখ টাকা       ওজন কমাতে কোন রঙের প্লেটে খাবার খাবেন?      
বরগুনায় প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া সেই তরুণী গ্রেপ্তার
বরগুনা প্রতিনিধি:
Published : Friday, 13 May, 2022 at 3:20 PM, Count : 55
বরগুনায় প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া সেই তরুণী গ্রেপ্তারবিয়ের দাবিতে বরগুনায় প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া জামালপুরের সেই তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরপর তাকে আদালতে পাঠানো হয়।
শুক্রবার (১৩ মে) সকালে বরগুনার বেতাগীর চান্দখালীর কাঠপট্টি এলাকার প্রেমিক মাহমুদুল হাসানের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন বেতাগী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহআলম হাওলাদার।
তিনি বলেন, বিয়ের দাবিতে চান্দখালির মাহমুদুল হাসানের বাড়িতে ১৫ দিন ধরে অবস্থান নেন বিশ্ববিদ্যালয়পড়ুয়া ওই তরুণী। আজ সকালে সকালে আদালতের নির্দেশে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর তাকে আদালতে পাঠানো হয়েছে।
এর আগে গত মঙ্গলবার (১০ মে) প্রেমিক মাহমুদুল হাসানের বাবা মোশাররফ হোসেন জামালপুর থেকে আসা ওই তরুণীর বিরুদ্ধে আদালতে অভিযোগ দেন। অভিযোগ আমলে নিয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন বরগুনার মুখ্য বিচারিক হাকিম আদালতের বিচারক মাহবুব আলম।
প্রসঙ্গত, গত ২৮ এপ্রিল বরগুনার চান্দখালীর কাঠপট্টি এলাকার মাহমুদ হাসানের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেন জামালপুরের ওই তরুণী। তিনি অবস্থান নেওয়ার পর থেকেই মাহমুদ ও তার পরিবারের সদস্যরা বাসায় তালা লাগিয়ে গা-ঢাকা দেন।
এরপর স্থানীয়দের সহায়তায় বাড়ির তালা ভেঙে বাড়ির ভেতরে প্রবেশ করেন ওই তরুণী। এর ১০ দিন পর প্রেমিক মাহমুদের বাবা মোশাররফ হোসেন তরুণীর আগের স্বামীকে তালাক দেওয়ার কাগজ দেখানোর শর্তে হাসানের সঙ্গে বিয়ে দিতে রাজি হন। কিন্তু ওই তরুণী তালাকের কাগজ দেখাতে ব্যর্থ হন।
এরপর গত ১০ মে মাহমুদুল হাসানের বাবা মোশাররফ হোসেন ওই তরুণীর বিরুদ্ধে আদালতে অভিযোগ দেন। পরে মঙ্গলবার (১০ মে) দুপুরে বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহবুব আলম তরুণীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পুলিশকে নির্দেশ দেন।
এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী সাইমুল ইসলাম রাব্বি ১০ মে বলেছিলেন, ওই তরুণীর স্বামী ও সন্তান আছে। তিনি বর্তমান স্বামীকে ডিভোর্স না দিয়েই আরেকজনকে বিয়ের দাবি নিয়ে ওই বাড়িতে গেছেন। তিনি একটি পরিবারকে অবরুদ্ধ করে তাদের বাড়িতে অবস্থান করছেন।
বিষয়টি আদালতের নজরে এনে আবেদন করেছিলাম। আদালত তার বিরুদ্ধে জাস্টিস অব দ্য পিস আইনে আইনানুগ ব্যবস্থা নিতে বেতাগী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft