বিনোদন
শিরোনাম: বোয়ালমারীতে জঙ্গীবাদ প্রতিরোধে ইমামদের করণীয় শীর্ষক সভা        দেশীয় শিল্প নিয়ে চক্রান্তের প্রতিবাদে সিরাজগঞ্জে বিড়ি শ্রমিক সমাবেশ        পিএইচডি ইনক্রিমেন্ট স্থগিতের প্রতিবাদ ইবি শিক্ষকদের       জুনে ১০ খালের স্লুইচ গেইট খুলে দিতে চায় সিডিএ        দৌলতদিয়ায় জেলের জালে ২০ কেজির পাঙ্গাস       বোয়ালমারীতে গ্রাম পুলিশের মধ্যে ইউনিফরম বিতরণ        আলীকদমে বিজিবির অভিযানে ৪০টি বিদেশি গরু আটক       বোয়ালমারীতে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক উঠান বৈঠক অনুষ্ঠিত        দীপিকার এই টি-শার্টের দাম ৮৪ লাখ টাকা       ওজন কমাতে কোন রঙের প্লেটে খাবার খাবেন?      
মা হতে চলেছেন ক্যাটরিনা! যাচ্ছেন লম্বা ছুটিতে
বিনোদন ডেস্ক
Published : Friday, 13 May, 2022 at 3:21 PM, Count : 74
মা হতে চলেছেন ক্যাটরিনা! যাচ্ছেন লম্বা ছুটিতেবলিউডের জনপ্রিয় মুখ ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল গত বছরের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েছেন। রাজস্থানে তাদের রাজকীয় বিয়ে মনে রাখার মতো। চারদিন ব্যপী চলে বিয়ের অনুষ্ঠান। রাজস্থান থেকেই সরাসরি মালদ্বীপে হানিমুনে গিয়েছিলেন তারকা দম্পতি। মুম্বাইয়ে ফেরার পর নতুন সংসার পাতেন ক্যাট।
বিয়ের পরই শ্রীরাম রাঘবনের মেরি ক্রিসমাস ছবির শুটে ফেরেন ক্যাটরিনা। কিন্তু এরই মাঝে কখনো উড়ে গেছেন সমুদ্র সৈকতে, কখনো লন্ডনে মায়ের কাছে, কখনো আবার নিউ ইয়র্কে পছন্দের রেস্তরাঁয়। নানা জায়গায় ঘুরে বেড়ানোর ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
এবার শোনা যাচ্ছে অন্য খবর। বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে যে, মা হতে চলেছেন ক্যাটরিনা।
তবে এই খবর নিয়ে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। এমনকি কৌশল পরিবারের পক্ষ থেকেও কিছু জানা হয়নি।
শোনা যাচ্ছে, মেরি ক্রিসমাসের পর এ বছর আর কোনো ছবির শুট করবেন না ক্যাটরিনা। তার সব ছবির শুটিং পিছিয়ে দেওয়া হয়েছে ২০২৩ সালে। ইতোমধ্যেই ক্যাটরিনার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন বেশ কয়েকজন প্রযোজক। কিন্তু তারা সবাই একসঙ্গে পিছিয়ে দিয়েছেন ছবির শুটিং। এভাবে সব ছবির পিছিয়ে যাওয়া কি নিছকই কাকতালীয়? নাকি সত্যিই মা হতে চলেছেন ক্যাট? সে উত্তর এখনও অজানা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft